India vs Sri Lanka: শ্রীলঙ্কা সফরের জন্য উৎসাহে ফুটছে ভারতের তরুণ তুর্কিরা

বিসিসিআই (BCCI) টুইটারে ভারতীয় ক্রিকেটারদের জিম সেশনের একটি ভিডিয়ো পোস্ট করেছে। ক্যাপশনে লেখা, 'ব্র্যান্ড 'নিউ ভিডিয়ো'র সতর্কীকরণ।'

India vs Sri Lanka: শ্রীলঙ্কা সফরের জন্য উৎসাহে ফুটছে ভারতের তরুণ তুর্কিরা
India vs Sri Lanka: শ্রীলঙ্কা সফরের জন্য উৎসাহে ফুটছে ভারতের তরুণ তুর্কিরা

মুম্বই: শ্রীলঙ্কার (Sri Lanka) বিরুদ্ধে সীমিত ওভারের সিরিজের জন্য ভারতীয় (India) এ টিম কলম্বো পাড়ি দেবে ২৮ জুন। বর্তমানে মুম্বইয়ে কোয়ারান্টিন পর্ব কাটাচ্ছেন শিখর ধাওয়ানরা। এ বারের আইপিএল (IPL) থেকে শ্রীলঙ্কা সফরের জন্য ডাক পেয়েছেন দেবদত্ত পাড়িক্কল, চেতন সাকারিয়া, নীতিশ রানা, কৃষ্ণাপ্পা গৌতম ও ঋতুরাজ গায়কোয়াড়ের মত এক ঝাঁক তরুণ ক্রিকেটার। দেশের হয়ে অভিষেক ম্যাচে খেলার জন্য মুখিয়ে রয়েছে প্রত্যেকেই।

বিসিসিআই (BCCI) টুইটারে ভারতীয় ক্রিকেটারদের জিম সেশনের একটি ভিডিয়ো পোস্ট করেছে। ক্যাপশনে লেখা, “ব্র্যান্ড ‘নিউ ভিডিয়ো’র সতর্কীকরণ। নতুন মুখ, নতুন বিশ্বাস, নতুন এনার্জি।” ওই ভিডিয়োতে পাড়িক্কল বলেন, “দুর্দান্ত লাগছে। কোয়ারান্টিনে আমরা যতটা সম্ভব কাজ করার চেষ্টা করেছি। তবে জিমে ফিরে এসে ভালো লাগছে।” কৃষ্ণাপ্পা গৌতম ও দেবদত্ত পাড়িক্কল দু’জনই আজে কর্নাটক দলের হয়ে খেলেছেন। সেই সূত্রে একে অপরের সঙ্গে আগে থেকেই পরিচিত। কৃষ্ণাপ্পা মজা করে বলেন, “কর্নাটক দলে একসঙ্গে খেলার সুবাদে আমরা একে অপরের দূর্বলতাগুলো জানি। ওর সঙ্গে ট্রেনিং করে বেশ মজা লাগছে।” রাজস্থান রয়্যালস দলের হয়ে আইপিএলে খেলা তরুণ পেসার চেতন সাকারিয়া বলেন, “ভারতের জার্সি পরে নিজেকে বহুবার আয়নায় দেখেছি। আমি জাতীয় দলে ডাক পাওয়ার ভীষণ খুশি ও উচ্ছ্বসিত।”

শ্রীলঙ্কা সফরে শিখর ধাওয়ানের দল তিনটি ওয়ান ডে ও তিনটি টি-২০ ম্যাচ খেলবে। ১৩ জুলাই শুরু হবে প্রথম ওয়ান ডে। তবে তার আগে ভারতীয় ক্রিকেটারদের কলম্বোতে পৌঁছে তিন দিনের কড়া কোয়ারান্টিন কাটাতে হবে।

আরও পড়ুন: India vs England: ইংল্যান্ড সিরিজের আগে নিজেদের মধ্যে অনুশীলন ম্যাচ খেলবেন বিরাটরা