T20 World Cup 2021: বুর্জ খলিফার লাইট শো-তে ভারতীয় টিমের জার্সি

টি-টোয়েন্টি বিশ্বকাপের (T20 World Cup) আয়োজক ভারত (India) হলেও করোনার কারণে তা হচ্ছে আমিশাহিতে। দুবাইয়ের বুর্জ খলিফা যে কারণে টি-টোয়েন্টি বিশ্বকাপের মুখ হয়ে উঠেছে।

T20 World Cup 2021: বুর্জ খলিফার লাইট শো-তে ভারতীয় টিমের জার্সি
বুর্জ খলিফায় টিম ইন্ডিয়ার নতুন জার্সি। সৌ: টুইটার

কলকাতা: বুর্জ খলিফা (Burj Khalifa) দেখার জন্য ঢল নেমেছে শ্রীভূমির পুজো প্যাণ্ডেলে। বাঁধভাঙা লোকের জন্য প্যাণ্ডেল দর্শন বন্ধও রাখতে হয়েছিল সাময়িক। কলকাতার ছবি যখন এমন, তখন আসল বুর্জ খলিফাও খবরে। টি-টোয়েন্টি বিশ্বকাপের (T20 World Cup) জন্য ভারতীয় টিমের (Indian team) নতুন জার্সি (jersey) উদ্বোধন করা হয়েছে। সেই জার্সি এখন দেখা যাচ্ছে বুর্জ খলিফার লাইট শো-তে।

টি-টোয়েন্টি বিশ্বকাপের আয়োজক ভারত হলেও করোনার কারণে তা হচ্ছে আমিশাহিতে। দুবাইয়ের বুর্জ খলিফা যে কারণে টি-টোয়েন্টি বিশ্বকাপের মুখ হয়ে উঠেছে। তারই লাইট শো-তে দেখা যাচ্ছে ভারতের নতুন জার্সি, বিরাট কোহলি (Virat Kohli) থেকে জশপ্রীত বুমরাকেও। যা রীতিমতো নজর কেড়ে নিয়েছে কঅরিকেট দুনিয়ার। পুরো টি-টোয়েন্টি বিশ্বকাপ জুড়ে ক্রিকেটের নানা ঝলক দেখা যাবে বুর্জ খলিফায়।

 

 

টি-টোয়েন্টি বিশ্বকাপের মুখ্য আকর্ষণ হতে চলেছে ২৪ অক্টোবরের ভারত-পাকিস্তান ম্যাচ। ওই ম্যাচ ঘিরে তীব্র উন্মাদনা রয়েছে। টিকিটের হাহাকার শুরু হয়ে গিয়েছে। ওই ম্যাচের দিন যা আকাশ ছোঁবে বলে বিশ্বাস আইসিসির। ভারতীয় ও পাকিস্তান টিমের কাছে ওই ম্যাচ খুবই গুরুত্বপূর্ণ। দুই দেশের রাজনৈতিক সম্পর্ক এখন তলানিতে। বহু দিন পর কোনও ম্যাচ খেলতে নামবে দুই দেশের ক্রিকেটাররা। ফলে, ওয়াঘার এ পার-ও পারে এ নিয়ে আলোচনা শুরু হয়ে গিয়েছে। ভারতীয় টিম কুড়ি-বিশের ফর্ম্যাটে অত্যন্ত শক্তিশালী হলেও বাবর আজমের পাকিস্তানেও গভীরতা আছে। যে কারণে এই ম্যাচ নিয়ে কেউই ভবিষ্যদ্বাণী করতে চাইছেন না।

টি-টোয়েন্টি বিশ্বকাপের ঢাকে কাঠি এখনও পড়েনি। রবিবার আইপিএলের ফাইনালের পর যা শুরু হয়ে যাবে। তার আগে আলোচনা শুধু বুর্জ খলিফা।

 

আরও পড়ুন: T20 World Cup 2021: আবার ফিরল ‘মওকা মওকা’

Read Full Article

Click on your DTH Provider to Add TV9 Bangla