IPL 2021: চেন্নাইয়ের বিরুদ্ধে ফাইনালে হয়তো খেলবেন রাসেল

রাসেলের (Andre Russell) হ্যামস্ট্রিংয়ে সেকেন্ড গ্রেড টিয়ার হয়েছে। যে কারণে কয়েকটা ম্যাচ খেলতে পারেননি তিনি। বিশ্বকাপের (T20 World Cup) কথা মাথায় রেখে ঝুঁকিও নিতে চাননি তিনি। আরসিবি ম্যাচের আগেই ফিটনেস টেস্ট দিলেও পাস করতে পারেননি রাসেল।

IPL 2021: চেন্নাইয়ের বিরুদ্ধে ফাইনালে হয়তো খেলবেন রাসেল
আইপিএল ফাইনালে নাইটদের দুই ভরসা। সৌ: টুইটার

দুবাই‌: চেষ্টা চলছিল প্লে-অফে যাতে খেলানো যায় তাঁকে। কিন্তু চোটের হাল ভালো না থাকায় কেকেআর (KKR) ঝুঁকি নিতে পারেনি। দিল্লির বিরুদ্ধে মিডল অর্ডার ভেঙে পড়ার পর আন্দ্রে রাসেলকে (Andre Russell) ফের টিমে ফেরানোর দাবি উঠে গেল। কলকাতা নাইট রাইডার্সের (Kolkata Knight Riders) চিফ মেন্টর ডেভিড হাসি বলে দিলেন, চেন্নাইয়ের (CSK) বিরুদ্ধে ফাইনালে খেলতে পারেন দ্রে রাস।

রাসেলের হ্যামস্ট্রিংয়ে সেকেন্ড গ্রেড টিয়ার হয়েছে। যে কারণে কয়েকটা ম্যাচ খেলতে পারেননি তিনি। বিশ্বকাপের (T20 World Cup) কথা মাথায় রেখে ঝুঁকিও নিতে চাননি তিনি। আরসিবি ম্যাচের আগেই ফিটনেস টেস্ট দিলেও পাস করতে পারেননি রাসেল। তাই ওই ম্যাচের মতো দিল্লি ম্যাচেও খেলানো হয়নি ক্যারিবিয়ান অলরাউন্ডারকে। তবে একটাই ভালো খবর, বুধবার নেটে বোলিং করেছেন তিনি। তাঁকে দেখে টিমের ডাক্তারও সন্তুষ্ট। আশা করা হচ্ছে আইপিএলে ফাইনালে (IPL Final) মহেন্দ্র সিং ধোনির টিমের বিরুদ্ধে খেলতে পারবেন রাসেল।

হাসি বলেছেন, ‘দিল্লি ম্যাচের আগে ও নেটে বোলিং করেছে। এতে আমরা সন্তুষ্ট। ফাইনালে ওকে খেলানো হতেও পারে।‘

শুভমন গিল ও ভেঙ্কটেশ আইয়ার ভালো শুরু দিলেও একটা সময় পর পর উইকেট হারিয়ে বেশ চাপে পড়ে গিয়েছিল কেকেআর। দীনেশ কার্তিক, ইওন মর্গ্যান, সাকিব আল হাসান, সুনীল নারিনরা কেউই রান পাননি। তার পরও টিম দ্বিতীয় প্লে-অফে জিতে ফাইনালে উঠেছে। হাসি বলছেন, ‘মিডল অর্ডারের রান না পাওয়াটা আমাকে ভাবাচ্ছে না। ওরা প্রত্যেকে ভালো প্লেয়ার। একটা ম্যাচ এমন হতেই পারে। কার্তিক, মর্গ্যানরা জানে কী ভাবে রান পেতে হয়। ওরা ফাইনালের টিমেও থাকবে।’

হাফসেঞ্চুরি করা ভেঙ্কটেশকে নিয়ে উচ্ছ্বসিত হাসি। তাঁর মধ্যে নিউজিল্যান্ড প্রাক্তন ক্রিকেটার স্টিফেন ফ্লেমিংয়ের ছায়া দেখতে পাচ্ছেন। হাসির কথায়, ‘ভেঙ্কটেশ প্রথম বল থেকেই খেলাটা নিজের নিয়ন্ত্রণে রাখে। ও যে সব বড় ছয়গুলো মারে, খেলার গতিটা তাতে পাল্টে যায়। টিমকে জেতার মতো জায়গায় নিয়ে যায় ছেলেটা। ওর মধ্যে প্রতিভা আছে। ভেঙ্কটেশ অনেক দূর যাবে। ওর আর গিলের ওপেনিং জুটিটা আমাদের অনেক চাপ কমিয়ে দেয়।’

 

আরও পড়ুন: T20 World Cup 2021: বুর্জ খলিফার লাইট শো-তে ভারতীয় টিমের জার্সি

Read Full Article

Click on your DTH Provider to Add TV9 Bangla