IPL 2021: সিঙ্গাপুরের প্রথম ক্রিকেটারের অভিষেক আইপিএলে

দীপক চাহারের (Deepak Chahar) শেষ ওভারে ব্যাট করতে নামেন তিনি। ৩ বলে ১ রান করে আউট হন। চাহারের বলে রায়নার (Suresh Raina) হাতে ক্যাচ দিয়ে প্যাভিলিয়নে ফিরে যান সিঙ্গাপুরের এই ক্রিকেটার।

IPL 2021: সিঙ্গাপুরের প্রথম ক্রিকেটারের অভিষেক আইপিএলে
টিম ডেভিড। ছবি: টুইটার

শারজা: সিঙ্গাপুরের (Singapore) প্রথম ক্রিকেটার হিসেবে আইপিএলে খেললেন টিম ডেভিড (Tim David)। শুক্রবারই আরসিবির (RCB) জার্সিতে অভিষেক হয় তাঁর। সিঙ্গাপুরের প্রথম ক্রিকেটার যাঁকে এ বারের আইপিএলে দলে নেয় আরসিবি। চেন্নাই সুপার কিংসের (CSK) বিরুদ্ধে তাঁকে মাঠে নামাল বিরাটদের টিম ম্যানেজমেন্ট।

যদিও মাঠে কোনও ছাপ রাখতে পারলেন না টিম ডেভিড। দীপক চাহারের (Deepak Chahar) শেষ ওভারে ব্যাট করতে নামেন তিনি। ৩ বলে ১ রান করে আউট হন। চাহারের বলে রায়নার (Suresh Raina) হাতে ক্যাচ দিয়ে প্যাভিলিয়নে ফিরে যান সিঙ্গাপুরের এই ক্রিকেটার। ফিন অ্যালেনের পরিবর্ত হিসেবে টিম ডেভিডকে এ বার দলে নিয়েছিল আরসিবি। শুক্রবার কাইল জেমিসনের (Kyle Jamieson) পরিবর্তে বিদেশি হিসেবে খেলার সুযোগ পান টিম। আন্তর্জাতিক স্তরে টেস্ট আর ওয়ানডে-তে এখনও আত্মপ্রকাশ হয়নি সিঙ্গাপুরের। তার আগেই আইপিএলের মঞ্চে অভিষেক হয়ে গেল টিম ডেভিডের।

২৫ বছরের এই অলরাউন্ডারের ইংল্যান্ডের মাটিতে রেকর্ড আছে। রয়্যাল লন্ডন ওয়ান ডে কাপে সবচেয়ে বেশি ছয় মারার রেকর্ড আছে ডেভিডের। ২০টা ছয় মেরেছিলেন সিঙ্গাপুরের এই ক্রিকেটার। আইপিএলের অভিষেক ম্যাচকে স্মরণীয় করে রাখতে পারলেন না ডেভিড। একই সঙ্গে হারল তাঁর দলও। প্রথমে ব্যাটিং করে ২০ ওভারে ১৫৬ রান করে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালোর। ১৮.১ ওভারেই প্রয়োজনীয় রান তুলে নেয় চেন্নাই সুপার কিংস। ৬ উইকেটে বিরাটদের হারান ধোনিরা। ম্যাচে ঋতুরাজ গায়কোয়াড় ৩৮, ডুপ্লেসি ৩১ রান করেন। মইন আলি ২৩ আর অম্বাতি রায়াডু ৩২ রান করেন।

 

আরও পড়ুন: IPL 2021: মরুশহরে টানা ৭ ম্যাচ হারের লজ্জার রেকর্ড বিরাটদের

Click on your DTH Provider to Add TV9 Bangla