কোহলিদের দ্বিতীয় ডোজের দায়িত্ব নিল ব্রিটেন সরকার

ব্রিটেনের স্বাস্থ্য দফতরের নির্দেশ মতোই ইংল্যান্ডে টিকাকরণ হবে কোহলিদের। প্রথম ডোজ নেওয়ার পর দ্বিতীয় ডোজ কি ভাবে হবে তা নিয়ে দ্বিধায় ছিল বোর্ডও। যাতে করোনা প্রতিষেধকের দ্বিতীয় ডোজ ইংল্যান্ডে নেওয়া যায়, সেই মতো ব্রিটেন সরকারের সঙ্গে কথাও বলে বিসিসিআই

কোহলিদের দ্বিতীয় ডোজের দায়িত্ব নিল ব্রিটেন সরকার
সৌজন্যে-বিরাট কোহলি ইন্সটাগ্রাম
Follow Us:
| Updated on: May 18, 2021 | 4:41 PM

নয়াদিল্লি: ইংল্যান্ডেই করোনা প্রতিষেধকের দ্বিতীয় ডোজ নিতে পারবেন কোহলিরা। ভারতীয় ক্রিকেটারদের প্রতিষেধক নেওয়ার ব্যাপারে সবুজ সংকেত দিল ব্রিটেনের স্বাস্থ্য দফতর। করোনা প্রতিষেধকের প্রথম ডোজ ইতিমধ্যেই নিয়ে ফেলেছেন কোহলি-রাহানেরা। দ্বিতীয় ডোজের সময় ইংল্যান্ডে থাকবেন তাঁরা। তাই ভ্যাকসিন নিতে আর কোনও অসুবিধে রইল ভারতীয় ক্রিকেটারদের।

ব্রিটেনের স্বাস্থ্য দফতরের নির্দেশ মতোই ইংল্যান্ডে টিকাকরণ হবে কোহলিদের। প্রথম ডোজ নেওয়ার পর দ্বিতীয় ডোজ কি ভাবে হবে তা নিয়ে দ্বিধায় ছিল বোর্ডও। যাতে করোনা প্রতিষেধকের দ্বিতীয় ডোজ ইংল্যান্ডে নেওয়া যায়, সেই মতো ব্রিটেন সরকারের সঙ্গে কথাও বলে বিসিসিআই। একান্তই ব্রিটেন সরকার অনুমতি না দিলে, তখন এখান থেকে দ্বিতীয় ডোজ নিয়ে যাওয়ার কথা ভাবে বোর্ড। সময়মতো কোহলিরা ইংল্যান্ডে বসেই তা পেয়ে যাবেন। তবে ব্রিটেন সরকার নিজে উদ্যোগ নেওয়ায় বোর্ডের আর কোনও ঝক্কি থাকল না।

আরও পড়ুন:ঐতিহাসিক ফাইনাল খেলতে মুখিয়ে উইলিয়ামসন

২ জুন ইংল্যান্ডে উড়ে যাবে ভারতীয় দল। সেখানে ৩ মাসেরও উপর থাকবেন কোহলি, রাহানে রোহিতরা। ১৮ জুন থেকে সাউদাম্পটনে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল। তার ইংল্যান্ডের বিরুদ্ধে ৫ টেস্টের সিরিজ। আগামীকাল মুম্বইয়ে টিম হোটেলে একে একে যোগ দেবেন ভারতীয় ক্রিকেটাররা। ২৪ তারিখ মুম্বইয়ে থাকা ক্রিকেটাররা টিম হোটেলে যোগ দেবেন। ৭ কোয়ারান্টিন পর্ব কাটিয়ে ইংল্যান্ড উড়ে যাবেন কোহলিরা।