Umesh Yadav: নারী দিবসে দ্বিতীয়বার কন্যা সন্তানের বাবা হলেন উমেশ যাদব

দ্বিতীয়বার বাবা হলেন ভারতীয় তারকা ক্রিকেটার উমেশ যাদব। নারী দিবসে কন্যা সন্তানের জন্ম দিয়েছেন উমেশের স্ত্রী তানিয়া।

Umesh Yadav: নারী দিবসে দ্বিতীয়বার কন্যা সন্তানের বাবা হলেন উমেশ যাদব
Umesh Yadav: নারী দিবসে দ্বিতীয়বার কন্যা সন্তানের বাবা হলেন উমেশ যাদব
Follow Us:
| Edited By: | Updated on: Mar 08, 2023 | 2:56 PM

নয়াদিল্লি: আজ, ৮ মার্চ। আন্তর্জাতিক নারী দিবস (International Women’s Day)। সারা বিশ্বজুড়ে পালিত হচ্ছে নারী দিবস। এই নারী দিবসেই সুখবর শোনালেন ভারতীয় দলের তারকা পেসার উমেশ যাদব (Umesh Yadav)। দ্বিতীয় বার তাঁর স্ত্রী তানিয়া কন্যা সন্তানের জন্ম দিয়েছেন। আগামী কাল, ৯ মার্চ শুরু হবে বর্ডার-গাভাসকর ট্রফির (Border-Gavaskar Trophy) চতুর্থ টেস্ট। তার আগে উমেশ ও তানিয়ার ঘর আলো করে এল আরও এক কন্যা সন্তান। ২০২১ সালের জানুয়ারিতে উমেশ ও তানিয়ার প্রথম কন্যার জন্ম হয়। তাঁরা তাঁদের প্রথম কন্যা সন্তানের নাম রাখেন হুনার। সোশ্যাল মিডিয়ায় উমেশ ও তানিয়া তাঁদের দ্বিতীয় কন্যা সন্তানের জন্মের খবর জানিয়েছেন। বিস্তারিত জেনে নিন TV9Bangla-র এই প্রতিবেদনে।

ইন্সটাগ্রামে এই ছবি শেয়ার করে উমেশ যাদব নিজের কন্যা সন্তানের জন্মের খবর জানিয়েছেন। সেই ছবিতে শুভেচ্ছা বার্তার ঢল বয়ে চলেছে। উমেশ যাদবকে ভারতের প্রাক্তন তারকা ক্রিকেটার অনিল কুম্বলে, প্রজ্ঞান ওঝারা শুভেচ্ছা জানিয়েছেন।

View this post on Instagram

A post shared by Umesh Yaadav (@umeshyaadav)

২০১৩ সালের ২৯ মে উমেশ যাদব ও তানিয়ার বিয়ে হয়। উমেশ যাদবের স্ত্রী তানিয়া পেশায় ফ্যাশান ডিজাইনার। তিনিও ইন্সটাগ্রামে তাঁদের কন্যা সন্তানের জন্মের খবর শেয়ার করেছেন। সেই ছবিতে শুভেচ্ছা জানিয়েছেন বলিউড সুপারস্টার অনুষ্কা শর্মা। উমেশ যাদবের সতীর্থ লোকেশ রাহুল এবং তাঁর স্ত্রী বলিউড তারকা আথিয়া শেট্টি, জসপ্রীত বুমরার স্ত্রী সঞ্জনা গণেশন, অজিঙ্কা রাহানের স্ত্রী রাধিকা ধোপাবকর, অক্ষর প্যাটেলের স্ত্রী মেহা প্যাটেলরা।

উল্লেখ্য, গত মাসেই বাবাকে হারিয়েছেন উমেশ যাদব। সেই খবর পেয়ে ভেঙে পড়েছিলেন তিনি। সেই সময় উমেশ জাতীয় দলের সঙ্গে ছিলেন। বাবার প্রয়াণের খবর শুনে তিনি বাড়িতে ফিরে যান। এর পর তৃতীয় টেস্টের আগে তিনি আবার ইন্দোরে দলের সঙ্গে যোগ দেন। বাবার প্রয়াণের শোক কাটিয়ে উঠতে না উঠতেই জাতীয় দলের দায়িত্বে নেমে পড়েন উমেশ ইন্দোর টেস্টে তিনি নিয়েছিলেন ৩টি উইকেট। তাঁর রিভার্স সুইং প্রতিপক্ষের ব্যাটারদের চাপে ফেলেছিল। এ বার দেখার চতুর্থ টেস্টে ভারতের একাদশে সুযোগ পেলে উমেশ কেমন পারফর্ম করেন।

প্রসঙ্গত, ভারত এবং অস্ট্রেলিয়ার টেস্ট সিরিজের চতুর্থ এবং শেষ ম্যাচটি ৯ মার্চ থেকে আমেদাবাদের অনুষ্ঠিত হবে। বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালের টিকিট পেতে হলে এই ম্যাচে ভারতকে জিততেই হবে। রোহিতের ভারত আপাতত এই সিরিজে ২-১ এগিয়ে রয়েছে।