Virat Kohli: সোশ্যাল মিডিয়ার ‘কিং’, বিরাটের ফলোয়ার্স সংখ্যা কোথায় পৌঁছল জানেন?

নেটমাধ্যম থেকে শুরু করে বিভিন্ন মহলে কোহলির প্রশংসায় মেতেছিল সবাই। সোশ্যাল মিডিয়ায় তাঁর অনুরাগীর ছড়াছড়ি। তাঁর পোস্টের জন্য রীতিমত অপেক্ষা করে থাকেন তাঁরা।

Virat Kohli: সোশ্যাল মিডিয়ার 'কিং', বিরাটের ফলোয়ার্স সংখ্যা কোথায় পৌঁছল জানেন?
সোশ্যাল মিডিয়ায় ৫০ মিলিয়নের মাইল ফলক ছুঁলো বিরাট কোহলি
Follow Us:
| Edited By: | Updated on: Nov 30, 2022 | 1:06 PM

নয়াদিল্লি: শুধু ক্রিকেট ময়দানেই নয়, নেটমাধ্যমেও ভক্তদের হৃদয় কাড়ছেন বিরাট কোহলি (Virat Kohli)। ২০২২ টি-টোয়েন্টি (T20 World Cup 2022) বিশ্বকাপে দুর্দান্ত ফর্মে ছিলেন। পাকিস্তানের বিরুদ্ধে তাঁর ৫৩ বলে ৮২ রান অনুরাগীদের মন জিতে নিয়েছে। ক্রিকেট মহল থেকে নেটমাধ্যম, কোহলির প্রশংসায় মেতেছিল সকলেই। সোশ্যাল মিডিয়ায় (Social Media) তাঁর অনুরাগীর ছড়াছড়ি। তাঁর একটা পোস্টের জন্য রীতিমতো অপেক্ষা করে থাকেন ফ্যানরা। কোহলির একটা পোস্টে ফলোয়ারদের প্রতিক্রিয়ায় ভরে যায়। সেই সঙ্গে থাকে লাইকের বন্যা। সোশ্যাল মাধ্যমে তাঁর ফলোয়ার সংখ্যা এবার মাইল ফলক ছুঁল। কত তাঁর ফলোয়ার সংখ্যা? তুলে ধরল TV9 Bangla

২০২২ টি-টোয়েন্টি বিশ্বকাপের সর্বোচ্চ স্কোরার বিরাট কোহলি। দল জিততে না পারলেও, ভারতকে সেমিফাইনাল পর্যন্ত টেনে নিয়ে যেতে তাঁর অবদান অনস্বীকার্য। ৬ টি ইনিংসে ২৯৬ রান রয়েছে বিরাটের ঝুলিতে। টি-টোয়েন্টি বিশ্বকাপে বিরাট প্রত্যাবর্তনের পর আরও বেড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায় তাঁর ফলোয়ারের সংখ্যা। টুইটার,ইনস্টাগ্রাম, ফেসবুক মিলিয়ে বিরাটের ফলোয়ার সংখ্যা ৫০ মিলিয়ন পার করেছে। তিনিই প্রথম ক্রিকেটার যিনি এই মাইল ফলক পার করলেন। ফুটবলের নিরিখে দেখতে গেলে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর ইনস্টাগ্রাম ফলোয়ার সংখ্যা ৫০৫ মিলিয়ন। রোনাল্ডোর পরে এই তালিকায় রয়েছে লিওনেল মেসির নাম। মেসির ৩৮১ মিলিয়নের ইনস্টা পরিবার।

টি-টোয়েন্টি বিশ্বকাপের পর এখন বিশ্রামে রয়েছেন প্রাক্তন অধিনায়ক। সামনেই বাংলাদেশ সিরিজ। চলছে তার প্রস্তুতিও। সম্প্রতি টুইটারে তাঁর একটা পোস্ট ঘিরে শুরু হয়েছে জল্পনা। টুইটারে তিনি লেখেন, ‘২৩ অক্টোবর ২০২২ তারিখটা সবসময়ই আমার হৃদয়ে বিশেষভাবে থাকবে। ক্রিকেট খেলায় এর আগে কখনও এরকম শক্তি অনুভব করিনি। এই সন্ধ্যাটা আমার কাছে বরাবরই আশীর্বাদধন্য।’ তাঁর এই পোস্ট দেখে ভক্তরা উদ্বিগ্ন হয়ে পড়েছেন। অনুরাগীদের আশঙ্কা, কোহলি হয়ত অবিলম্বেই আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর ঘোষণা করবেন।