Virat Kohli: বিশ্রামে ইতি! এশিয়া কাপের জন্য এ সপ্তাহেই অনুশীলন শুরু বিরাটের

Virat to begin practice: টানা ৩ সপ্তাহের বিশ্রাম শেষে গা ঝাড়া দিয়ে ওঠার পালা।

Virat Kohli: বিশ্রামে ইতি! এশিয়া কাপের জন্য এ সপ্তাহেই অনুশীলন শুরু বিরাটের
বিরাট কোহলি
Image Credit source: Twitter
TV9 Bangla Digital

| Edited By: Tithimala Maji

Aug 09, 2022 | 11:34 AM

মুম্বই: অনেক বিশ্রাম হয়েছে। এবার কাজে ফেরার পালা। এশিয়া কাপের ( Asia Cup 2022) জন্য ভারতীয় স্কোয়াড ঘোষিত হয়েছে সোমবার। ওয়েস্ট ইন্ডিজ সফরে বিশ্রামের পর প্রত্যাশিতভাবে দলে ফিরেছেন প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলি (Virat Kohli)। হাতে আর বেশি সময় নেই। এ সপ্তাহ থেকেই অনুশীলনে নেমে পড়বেন বিরাট। ফর্ম নিয়ে বিস্তর আলোচনা, সমালোচনার মাঝেই কোহলিকে ক্যারিবিয়ান সফর থেকে ছুটি দেওয়া হয়। স্ত্রী অনুষ্কার সঙ্গে ভালোবাসার শহর প্যারিসে কয়েকটা দিন কাটিয়ে এসেছেন। দীর্ঘদিন ধরে ফর্মহীনতায় ভোগা বিরাটের অত্যাধিক ছুটিছাটা নিয়ে তোপ দাগতে ছাড়েননি সুনীল গাভাসকরের মতো কিংবদন্তিরা। যাই হোক, টানা ৩ সপ্তাহের বিশ্রাম শেষে গা ঝাড়া দিয়ে ওঠার পালা।

জানা গিয়েছে, চলতি সপ্তাহে মুম্বইয়ে নেট প্র্যাকটিস শুরু করবেন বিরাট। বান্দ্রা কুর্লা কমপ্লেক্সের মহারাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশনের ইন্ডোর অ্যাকাডেমিতে অনুশীলন শুরু করবেন বিরাট। কোহলি থাকেন মুম্বইয়ের ওরলি ওমকার বিল্ডিংয়ে। সেখান থেকে এমসিএ অ্যাকাডেমির দূরত্ব বড়জোর ২০ মিনিট। অনুশীলনের জন্য। বান্দ্রা কুর্লা কমপ্লেক্স বেছে নেওয়ার এটাই মূল কারণ। ফিটনেস ফ্রিক বিরাটের নিজের অ্যাপার্টমেন্টে রয়েছে বিশাল জিম। সেখানেই আপাতত গা ঘামাচ্ছেন তিনি।

চলতি মাসের ২৭ তারিখ শুরু হচ্ছে এশিয়া কাপ। ২৮ অগস্ট মুখোমুখি হবে ভারত ও পাকিস্তান । কাউন্টডাউন শুরু হয়ে গিয়েছে। তারই মধ্যে সোমবার এশিয়া কাপের জন্য দল ঘোষণা করে দিয়েছে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড। কোমরের চোটের কারণে এশিয়া কাপে নেই জসপ্রীত বুমরা। নেই হর্ষল প্যাটেলও। টি-২০ বিশ্বকাপের কথা মাথায় রেখে প্রত্যাশিতভাবেই দলে ফিরেছেন বিরাট কোহলি। এশিয়া কাপের দল ঘোষণা হওয়ার পর থেকেই টুইটারে ট্রেন্ডিং তিনি। অস্ট্রেলিয়ায় বিশ্বকাপ যুদ্ধে নামার আগে এশিয়া কাপ কোহলির কাছে বড় পরীক্ষা। এই টুর্নামেন্টে ছন্দে ফিরতে পারলে সেটাই হবে দেশের ক্রিকেট সমর্থকদের কাছে বড় পাওনা। হাঁফ ছেড়ে বাঁচবে ভারতীয় ক্রিকেট বোর্ড।

দেখে নিন এশিয়া কাপের জন্য ভারতের স্কোয়াড

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla