জিভার ‘বাহা মেন’ প্রেম

একটি বিস্কুট প্রস্তুতকারক সংস্থার বিজ্ঞাপনে এবার একসাথে দেখা যাবে প্রাক্তন ভারত অধিনায়ক মহেন্দ্র সিংহ ধোনি ও তাঁর কন্যা জিভাকে। এই প্রথম। যেই বিজ্ঞাপন শ্যুটিংয়ের মাঝেই বেজে উঠেছে বাহা মেনের বিখ্যাত গান 'হু লেট দ্য ডগস্ আউট'। আর তার সঙ্গে তালে তালে নাচ শুরু জিভার। জিভার সঙ্গে তাল মেলালেন মাহিও।

জিভার 'বাহা মেন' প্রেম
জিভা মজলেন বাহা মেনের গানে
Follow Us:
| Updated on: Jan 09, 2021 | 3:09 PM

মুম্বইঃ বাবার সঙ্গে পাল্লা দিয়ে সোশ্যাল মিডিয়ায় তাঁর জনপ্রিয়তা। সবে ৬ বছর ছুঁইছুঁই তার বয়স। এর মধ্যে তিনি কোনও ছবি ভিডিও দিলেই হুহু করে বাড়ে শেয়ার। আর বন্যা বয়ে যায় লাইক কমেন্টের। এবার বাবার সঙ্গে একটি বিজ্ঞাপনে গিয়ে বাহা  মেনের ‘হু লেট দ্য ডগস্ আউট’ গানের সঙ্গে একেবারে নিজের মেজাজে জিভা সিংহ ধোনি (Ziva Singh Dhoni)।

একটি বিস্কুট প্রস্তুতকারক সংস্থার বিজ্ঞাপনে এবার একসাথে দেখা যাবে প্রাক্তন ভারত অধিনায়ক মহেন্দ্র সিংহ ধোনি (Mahendra Singh Dhoni) ও তাঁর কন্যা জিভাকে। এই প্রথম। যেই বিজ্ঞাপন শ্যুটিংয়ের মাঝেই বেজে উঠেছে বাহা মেনের (Baha Men) বিখ্যাত গান ‘হু লেট দ্য ডগস্ আউট’। আর তার সঙ্গে তালে তালে নাচ শুরু জিভার। জিভার সঙ্গে তাল মেলালেন মাহিও।

ছোটবেলা থেকে বাবার মতই ফোকাসে রয়েছে জিভা। ২২ গজে মাতাচ্ছেন বাবা, আর গ্যালারির যাবতীয় লাইমলাইট তখন হয়ত শুয়ে নিয়েছে ছোট্ট জিভা। কিংবা বাবার সঙ্গে জিভার অবসর যাপনের ভিডিও তো এক কথায় ভাইরাল। বাবার কাছ থেকে বিভিন্ন ভারতীয় ভাষা শেখা হোক কিংবা  সাগর পাড়ে বালির ঘর বানানো-সব ভিডিওতেই জিভার জন্য নেটিজেনরা দিয়েছে সুপারলাইক।

আর এবার জিভার বিজ্ঞাপনের শ্যুটিংয়ের মাঝে বাহা মেনের গানের সঙ্গে  নেচে ওঠার ভিডিও ইতিমধ্যেই ভাইরাল। মজার ব্যপার, এই ভিডিও ধোনি বা তাঁর স্ত্রী সাক্ষীর (Sakshi Singh Dhoni) প্রোফাইল থেকে আপলোড করা হয়নি। এবার জিভার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে সেই ভিডিও আপলোড করা হয়েেছে।