বায়ো-বাবল ভেঙে কোহলিকে ছুঁতে মাঠে বিরাট ভক্ত

ভক্তকে সামনে থেকে দেখেও অবশ্য ধরা দেননি বিরাট কোহলি। কারণ একটাই, কোভিড বিধি। যখন দেখলেন সেই ভক্ত তাঁর দিকে ছুটে আসছে, সঙ্গে সঙ্গেই দু'পা পিছিয়ে যান বিরাট কোহলি। সেই দর্শককে গ্যালারিতে ফিরে যাওয়ার নির্দেশ দেন ভারত অধিনায়ক।

বায়ো-বাবল ভেঙে কোহলিকে ছুঁতে মাঠে বিরাট ভক্ত
মোতেরায় ব্যাটিং করার সময় কোহলিকে ধরতে মাঠে ভক্ত। ছবি: টুইটার
Follow Us:
| Updated on: Feb 25, 2021 | 12:49 PM

আমদাবাদ: বায়ো-বাবল ভেঙে বিরাট কোহলির সঙ্গে দেখা করতে ছুটলেন এক ভক্ত। নবনির্মিত মোতেরা স্টেডিয়ামে ভারত-ইংল্যান্ড ম্যাচ চলাকালীন দেখা গেল সেই ছবি। বিরাট কোহলি ব্যাটিং করার সময় নিরাপত্তারক্ষীর নজর এড়িয়ে মাঠে ঢুকে পড়েন এক দর্শক। ক্যাপ্টেন কোহলিকে ধরতে তাঁর দিকে ছুটে যান সেই বিরাট-ভক্ত।

আরও পড়ুন: রাজকিরণ থেকে এক্স ফ্যাক্টর, অচেনা অক্ষর

ভক্তকে সামনে থেকে দেখেও অবশ্য ধরা দেননি বিরাট কোহলি। কারণ একটাই, কোভিড বিধি। যখন দেখলেন সেই ভক্ত তাঁর দিকে ছুটে আসছে, সঙ্গে সঙ্গেই দু’পা পিছিয়ে যান বিরাট কোহলি। সেই দর্শককে গ্যালারিতে ফিরে যাওয়ার নির্দেশ দেন ভারত অধিনায়ক। কোভিড বিধির কথা মনে পড়তেই সেই বিরাট ভক্ত আর কোহলির কাছে যাননি। উল্টো দিকে ঘুরে গ্যালারির দিকে ফিরে যান। মাঠে উপস্থিত বাকি দর্শকরাও হাততালি দিয়ে কুর্নিশ জানান সেই বিরাট ভক্তের আচরণকে।

নিউ নর্ম্যাল ক্রিকেটে এসেছে একাধিক নিয়ম কানুন। যার মধ্যে অন্যতম হল জৈব সুরক্ষা বলয়। যে কোনও সিরিজ বা টুর্নামেন্ট খেলার সময় জৈব সুরক্ষা বলয়ে থাকতে হবে ক্রিকেটারদের। টিম হোটেল আর মাঠ- এর বাইরে কোথাও যেতে পারবেন না ক্রিকেটাররা। মাঠে দর্শক ফিরলেও তাদের সঙ্গে দূরত্ব বজায় রাখতে হবে। সতীর্থ এবং ম্যাচ অফিসিয়াল ছাড়া অন্য কারও সংস্পর্শে আসা যাবে না। নিরাপত্তারক্ষীদের নজর এড়িয়ে কিভাবে মাঠে সেই ব্যক্তি প্রবেশ করল তা খতিয়ে দেখছে গুজরাত ক্রিকেট সংস্থা।