Cristiano Ronaldo: আল নাসেরেই কি নিজের ভবিষ্যৎ দেখতে পাচ্ছেন রোনাল্ডো?

ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের সঙ্গে চুক্তি বিচ্ছেদ হতেই একাধিক ক্লাবের ব়্যাডারে ছিলেন। সৌদির ক্লাব আল নাসের ২০০ মিলিয়ন ডলারের অফার করেছিল। সেই অফার গ্রহণ করবেন কিনা, সংশয় ছিল। তা কেটে যাওয়ার মুখে।

Cristiano Ronaldo: আল নাসেরেই কি নিজের ভবিষ্যৎ দেখতে পাচ্ছেন রোনাল্ডো?
আল নাসেরেই যাচ্ছেন রোনাল্ডো Image Credit source: twitter
Follow Us:
| Edited By: | Updated on: Dec 23, 2022 | 1:40 PM

দোহা: ক্লাব ফুটবলের বিতর্ক নিয়েই বিশ্বকাপে (FIFA World Cup 2022) এসেছিলেন পর্তুগিজ তারকা ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (Cristiano Ronaldo)। বিশ্বকাপের মাঝে প্রাক্তন ক্লাব ম্যাঞ্চেস্টার ইউনাইটেড (Manchester United) কর্তাদের সঙ্গে তরজায় জড়ান। বহু তরজার পর ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের সঙ্গে চুক্তি বিচ্ছেদ হয় তাঁর। রোনাল্ডো এখন ফ্রি-ফুটবলার। বিশ্বকাপের মাঝেই শোনা গিয়েছিল সৌদির ক্লাব, আল নাসেরে যাচ্ছেন সিআর সেভেন। তবে এই প্রসঙ্গে ধোঁয়াশাই রেখেছিলেন তিনি। বলেছিলেন, আল নাসের নিয়ে নাকি তিনি ভাবছেন না। বিশ্বকাপ মিটতেই আবার খবরের কেন্দ্রে সিআর সেভেন। সূত্রের খবর, সৌদির ক্লাবে আল নাসেরেই যাচ্ছেন সুপারস্টার। এই প্রসঙ্গে বিস্তারিত তথ্য তুলে ধরল TV9 Bangla

লাইম লাইট ও রোনাল্ডো- একে অপরের পরিপূরক বলা চলে। বিতর্কও পিছু ছাড়তে চায় না তাঁর। বিশ্বকাপের মাঝে ক্লাব ফুটবলে তাঁর অবস্থান নিয়ে একাধিক জল্পনা শুরু হয়েছিল। ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের সঙ্গে চুক্তি বিচ্ছেদ হতেই একাধিক ক্লাবের ব়্যাডারে ছিলেন সিআর সেভেন। সৌদির ক্লাব আল নাসেরের তরফে ২০০ মিলিয়ন ডলারের অফার পেয়েছিলেন তিনি। কিন্তু আল নাসেরের বহুমূল্য অফার গ্রহণ করবেন কিনা তা নিয়ে সংশয় ছিল। বিশ্বকাপের মাঝে পিয়ার্স মর্গ্যানকে দেওয়া বিস্ফোরিত সাক্ষাৎকারে রোনাল্ডো জানিয়েছিলেন, তাঁর আর অর্থের প্রয়োজন নেই। বরং আরও অনেক খ্যাতি এবং সাফল্য চান তিনি। মাঝে আবার এও শোনা গিয়েছিল সৌদির ক্লাবে যাচ্ছেন না তিনি, যাবেন চ্যাম্পিয়নস লিগেরই কোনও ক্লাবে। জল্পনাকে আরও একটু উস্কে দিয়ে, কাতার থেকে ফিরেই পুরোনো আস্তানা রিয়াল মাদ্রিদে চলে গিয়েছিলেন অনুশীলন করতে। তবে এ বার সব জল্পনার অবসান হতে চলেছে।

স্পেনের বিভিন্ন কাগজের খবর অনুযায়ী, আল নাসেরেই যাচ্ছেন রোনাল্ডো। পর্তুগিজ তারকা রিয়াধে পৌঁছলেই ক্লাবের সঙ্গে চূড়ান্ত চুক্তিতে স্বাক্ষর করবেন তিনি। রোনাল্ডোর বিপুল আর্থিক চাপ সামলানোর প্রক্রিয়া নাকি শুরু করে দিয়েছে আল নাসের। সৌদির ওই ক্লাব মাশারিপভ, পিটি মার্টিনেজকে ছেড়ে দিতে চলেছে। সূত্রের খবর, আগামী দুই কিংবা আড়াই বছরের জন্য আল নাসেরর হয়ে খেলবেন তিনি, বাকি ২০৩০ সালের মিশর ও গ্রিস বিশ্বকাপ পর্যন্ত সৌদির অ্যাম্বাসাডার হিসেবে থেকে যাবেন । সব জল্পনাতে ইতি টেনে সেই মধ্যপ্রাচ্যের দিকেই পা বাড়ালেন পর্তুগিজ জাদুকর। চেনা সাম্রাজ্যে আর কিছুদিন ম্যাজিক দেখিয়েই মরুর দেশের মুখ হবেন তিনি। যদিও সৌদির অফার গ্রহণে খুশি নন তাঁর অনুরাগীর দল। আল নাসেরে যদি সই করেন সিআর সেভেন, তা হলে কিন্তু বিশ্বের এলিট ফুটবল ক্লাবগুলো থেকে পাকিপাকি সরে যাবেন। যা মেনে নিতে পারছেন না ৩৭ বছরের ফুটবলারের ভক্তরা। তাঁর অনুরাগীদের মতো রোনাল্ডোও বিশ্বাস করেন, এখনও অনেক কিছু দেওয়ার আছে তাঁর।