Messi-Ronaldo: “রোনাল্ডোর আগে মেসিকে চেয়েছিলাম”, আল নাসের কোচের বক্তব্যে হইচই

সবচেয়ে বেশি আয় করা ফুটবলারদের তালিকায় পর্তুগিজ মহাতারকা এখন সবার উপরে। পিছনে পড়ে গিয়েছেন সদ্য বিশ্বকাপজয়ী লিওনেল মেসি, কিলিয়ান এমবাপে, নেইমার জুনিয়ররা।

Messi-Ronaldo: রোনাল্ডোর আগে মেসিকে চেয়েছিলাম, আল নাসের কোচের বক্তব্যে হইচই
Image Credit source: Twitter
Follow Us:
| Edited By: | Updated on: Jan 03, 2023 | 8:30 AM

রিয়াধ: আড়াই বছরের চুক্তি। বার্ষিক ১৭৩ মিলিয়ন ইউরো অর্থের বিনিময়ে সৌদি আরবের ক্লাব আল নাসেরে (Al Nasser) যোগ দিয়ে হইচই ফেলে দিয়েছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (Cristiano Ronaldo)। দলবদলের ইতিহাসে এত বিপুল অঙ্কের চুক্তি এর আগে হয়নি। সবচেয়ে বেশি আয় করা ফুটবলারদের তালিকায় পর্তুগিজ মহাতারকা এখন সবার উপরে। পিছনে পড়ে গিয়েছেন সদ্য বিশ্বকাপজয়ী লিওনেল মেসি, কিলিয়ান এমবাপে, নেইমার জুনিয়ররা। এখন শুধু আল নাসেরে ক্রিশ্চিয়ানোর পা রাখার অপেক্ষা। ক্লাবের সমর্থকরা অধীর আগ্রহে অপেক্ষা করছেন। তারই মধ্যে মাঠে ক্রিশ্চিয়ানোর সবচেয়ে বড় প্রতিপক্ষ মেসিকে নিয়ে তোলপাড় ফেলে দেওয়া মন্তব্য করলেন আল নাসের কোচ রুডি গার্সিয়া। রুডির কথায়, ক্রিশ্চিয়ানো নন, লিওনেল মেসিকে (Lionel Messi) ক্লাবে পেতে চেয়েছিলেন তিনি। এখনও চেষ্টা করবেন লিওকে সৌদির ক্লাবে নিয়ে আসার। রোনাল্ডোর পদার্পণের আগে কেন এমন বললেন আল নাসের কোচ? বিস্তারিত TV9 Bangla-র এই প্রতিবেদনে।

রোনাল্ডোর পর এ বার কে? আরও কয়েকজন তারকা ফুটবলারকে দলে টানার চেষ্টায় আল নাসের। তার মধ্যে রয়েছেন ক্রোয়েশিয়ার অধিনায়ক লুকা মদ্রিচ। তবে বিপুল অঙ্কের অর্থের মোহে জড়াননি ক্রোট তারকা। সৌদি আরবের অচেনা পরিবেশে না গিয়ে বরং রিয়াল মাদ্রিদের সঙ্গে চুক্তি বাড়ানোর কথা ভাবছেন। এই গুঞ্জনের মধ্যে আল নাসের কোচ বলে দিলেন, ক্লাবটির নজরে রয়েছেন লিওনেল মেসিও। রোনাল্ডোর সঙ্গে আল নাসেরের চুক্তির আনুষ্ঠানিক ঘোষণার আগে একটি সাংবাদিক বৈঠকে কোচ রুডি গার্সিয়াকে ক্রিশ্চিয়ানোকে নিয়ে প্রশ্ন করা হয়। উত্তরে রুডি বলেন, “আমি তো সবার প্রথমে মেসিকে দোহা থেকে আনতে চেয়েছিলাম।” বলাই বাহুল্য, মজার ছলে সাংবাদিকদের এমন কথা বলেন আল নাসের কোচ। ক্লাবে রোনাল্ডো এলেও কোচ যে মেসির ফ্যান, তা বলে দিতে হয় না।

মজার ছলে বললেও কোটিপতি আল নাসের ক্লাব সের্গিও ব়্যামোস, লুকা মদ্রিচ-সহ একাধিক ফুটবলারের কাছে প্রস্তাব পাঠিয়েছে। সৌদি আরব একেবারে অচেনা পরিবেশ। সেখানে রোনাল্ডোকে সঙ্গ দেওয়ার জন্যও পরিচিত কাউকে প্রয়োজন। সেই কারণেই হয়তো তারকাদের ভিড় জমাতে চাইছে সৌদি ক্লাবটি।