৫ বছরের চুক্তিতে সবুজ-মেরুনে অমরিন্দর

Sanghamitra Chakraborty

Sanghamitra Chakraborty |

Updated on: May 31, 2021 | 5:27 PM

মুম্বই সিটি এফসির (Mumbai City FC) আইএসএলজয়ী (ISL) গোলকিপারকে ছিনিয়ে নিল এটিকে মোহনবাগান (ATK Mohun Bagan)। ৫ বছরের জন্য সবুজ-মেরুনের সঙ্গে চুক্তিবদ্ধ হলেন দেশের অন্যতম সেরা গোলকিপার।

৫ বছরের চুক্তিতে সবুজ-মেরুনে অমরিন্দর
৫ বছরের চুক্তিতে সবুজ-মেরুনে অমরিন্দর

কলকাতা: পড়শি ক্লাব ব্যস্ত ইনভেস্টর-ক্লাবের টানাপড়েনে। এর ফাঁকে দল গুছিয়ে নিল এটিকে মোহনবাগান। সবুজ-মেরুনের দুর্গ সামলাতে এ বার আসছেন অমরিন্দর সিং (Amrinder Singh)। মুম্বই সিটি এফসির (Mumbai City FC) আইএসএলজয়ী (ISL) গোলকিপারকে ছিনিয়ে নিল এটিকে মোহনবাগান (ATK Mohun Bagan)। ৫ বছরের জন্য সবুজ-মেরুনের সঙ্গে চুক্তিবদ্ধ হলেন দেশের অন্যতম সেরা গোলকিপার।

এর আগেও কলকাতায় খেলে গিয়েছেন অমরিন্দর। ২০১৫-১৬ মরসুমে হাবাসের কোচিংয়ে খেলেছেন। ফের হাবাসের তত্ত্বাবধানে খেলতে দেখা যাবে অমরিন্দরকে। ২০১৬ সালে আইএসএলের গোল্ডেন গ্লাভস জিতেছিলেন এই পঞ্জাব তনয়। ভারতের হয়ে প্রাক বিশ্বকাপের ম্যাচ খেলতে এই মুহূর্তে দোহায় রয়েছেন অমরিন্দর সিং।

দোহা থেকে অমরিন্দর বলেন, ‘আগে কলকাতায় খেললেও সেটা খুব সময়ের জন্য। এ বার আমার ফুটবলজীবনের অন্যতম সেরা অধ্যায় হতে চলেছে। গত বার মুম্বইকে আইএসএল জেতানো জীবনের স্মরণীয় মুহূর্ত। মুম্বইয়ের হয়ে লিগ শীর্ষে থেকে শিল্ডও জিতেছি। সবুজ-মেরুন জার্সিতে এ বার সাফল্য পেতে চাই।’

এটিকে মোহনবাগানের সমর্থকদের জন্যই কলকাতায় খেলতে আসছেন অমরিন্দর। কোচ হাবাস প্রসঙ্গে অমরিন্দর বলেন, ‘হাবাসের কোচিংয়ে আইএসএল টু-তে কিছুদিনের জন্য খেলেছি। সবাই জানে আইএসএলে তার সাফল্যের কথা। হাবাসের ফুটবল ভাবনা বাকিদের চেয়ে অনেক আলাদা। ভারতীয় ফুটবলারদের থেকে কি ভাবে সেরাটা বার করে আনতে হয়, সেটাও হাবাস ভালো মতোই জানেন। তাই এটিকে মোহনবাগানের সদস্য হতে পেরে আমি দারুণ অভিভূত।

আরও পড়ুন: আইপিএলের দ্বিতীয় পর্বে স্মিথদের খেলা নিয়ে বৈঠক করবে CA

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla