গোল পাননি মেসি, এগিয়ে গিয়েও ড্র আর্জেন্তিনার

পরপর দুই ম্যাচে ড্র করে চিন্তা বাড়ল আর্জেন্তিনা। ৬ ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে লিগ তালিকার দ্বিতীয় স্থানে মেসিরা।

গোল পাননি মেসি, এগিয়ে গিয়েও ড্র আর্জেন্তিনার
গোল পাননি মেসি, এগিয়ে গিয়েও ড্র আর্জেন্তিনার
Follow Us:
| Updated on: Jun 09, 2021 | 4:53 PM

আর্জেন্তিনা-২ : কলম্বিয়া-২ (ক্রিশ্চিয়ান রোমেরো ৩, লেয়ান্দ্রো পেরেদেস ৮) (লুইস মুরিয়েল ৫১ পেনাল্টি, মিগুয়েল বোরহা ৯০+৪)

বিশ্বকাপের যোগ্যতা অর্জন পর্বের (World Cup Qualifiers) ম্যাচে কলম্বিয়ার (Colombia) বিরুদ্ধে ২-২ গোলে ড্র করল আর্জেন্তিনা (Argentina)। এগিয়ে থেকেও জয় হাতছাড়া হল মেসিদের। ম্যাচের মাত্র ৮ মিনিটেই ২-০ এগিয়ে যায় আর্জেন্তিনা। কিন্তু শেষরক্ষা হল না। এগিয়ে থেকেও জয় হাতছাড়া হল স্ক্যালোনির ছেলেদের। চিলির (Chile) ম্যাচের পর কলম্বিয়ার বিরুদ্ধেও ড্র করেই সন্তুষ্ট থাকতে হল লিও মেসিদের।

ম্যাচের বয়স যখন ৩ মিনিট, তখন রদ্রিগো ডি পলের ক্রস থেকে হেডে গোল করে আর্জেন্তিনাকে এগিয়ে দেন ক্রিশ্চিয়ান রোমেরো। ম্যাচের ৮ মিনিটেই আর্জেন্তিনার হয়ে ব্যবধান বাড়ান লেয়ান্দ্রো পেরেদেস। প্রথমার্ধে গোল করার সুযোগ পায়নি কলম্বিয়ার ফুটবলাররা। দাপটের সঙ্গে খেলে আর্জেন্তিনার ফুটবলাররা। কিন্তু প্রথমার্ধের শেষে চোট পেয়ে মাঠ ছাড়তে হয় মেসিদের গোলকিপার এমিলিয়ানো মার্টিনেজকে।

মার্টিনেজের মাঠ ছাড়ার পর মেসিদের কিছুটা ছন্দপতন হয়। প্রথমার্ধে যতটা ভালো খেলেছিল আর্জেন্তিনা দ্বিতীয়ার্ধে সেই খেলার দেখা মিলল না। বরং দ্বিতীয়ার্ধের শুরুতেই পেনাল্টি পেয়ে যায় কলম্বিয়া। ৫১ মিনিটে পেনাল্টি থেকে গোল করে ব্যবধান কমান কলম্বিয়ার স্ট্রাইকার লুইস মুরিয়েল। পুরো ম্যাচ খেললেও গোল পাননি লিওনেল মেসি (Lionel Messi)। ম্যাচের অতিরিক্ত সময়ে আর্জেন্তিনার জেতা ম্যাচ, বের করে নেন কলম্বিয়ার মিগুয়েল বোরহা। ৯৪ মিনিটে কোয়াদ্রাদোর ক্রস থেকে গোল করে মেসিদের ৩ পয়েন্ট আটকে দেন বোরহা।

পরপর দুই ম্যাচে ড্র করে চিন্তা বাড়ল আর্জেন্তিনা। ৬ ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে লিগ তালিকার দ্বিতীয় স্থানে মেসিরা। সমসংখ্যক ম্যাচ খেলে ১৮ পয়েন্ট নিয়ে নেইমারের ব্রাজিল রয়েছে শীর্ষে।