রেকর্ড টাকায় মোহনবাগানের পথে অমরিন্দর

আরও এক বছরের জন্য অরিন্দম ভট্টাচার্যের সঙ্গে চুক্তি রয়েছে এটিকে মোহনবাগানের।

রেকর্ড টাকায় মোহনবাগানের পথে অমরিন্দর
সবুজ-মেরুনের পথে অমরিন্দর সিং।ছবি-টুইটার।
sushovan mukherjee

|

Jan 22, 2021 | 7:51 PM

গোয়া: মোহনবাগানে আসতে চলেছেন অমরিন্দর সিং। মুম্বইয়ের গোলকিপারের সঙ্গে চুক্তি প্রায় পাকা। পাঁচ বছরের ম্যারাথন চুক্তিতে হাবাসের দলে আসছেন জাতীয় দলের এই গোলকিপার। টিম সূত্রে খবর, দশ কোটি টাকারও বেশি অঙ্কে সবুজ-মেরুনের সঙ্গে চুক্তিবদ্ধ হচ্ছেন অমরিন্দর। ভবিষ্যতের কথা ভেবেই দল সাজাচ্ছেন এটিকে মোহনবাগান কর্তারা। অরিন্দম ভট্টাচার্যের সঙ্গে আরও এক বছরের চুক্তি রয়েছে সবুজ-মেরুনের। ধীরজ মোহনবাগান ছেড়ে এফ সি গোয়ায় যেতেই অমরিন্দরের সঙ্গে কথা বার্তা চূড়ান্ত করে ফেলল মোহনবাগান।

চলতি আইএসএলে স্বপ্নের ফর্মে রয়েছেন অরিন্দম। আটটা ম্যাচে একটাও গোল হজম করেননি। করেছেন ৩৭টা সেভ। ১১ ম্যাচে মাত্র ৪টে গোল হজম করেছেন অমরিন্দর। সাত ম্যাচে গোল হজম করেননি। তাই অরিন্দমের পাশে অমরিন্দরকে পেয়ে যাওয়ায় গোলকিপিং লাইনআপ অনেকটাই শক্তিশালী করে ফেলল সবুজ-মেরুন। জয়েশ রানে, বরিস সিংকে বাদ দিলে এটিকে মোহনবাগানের প্রায় সব ভারতীয় ফুটবলারের সঙ্গেই দীর্ঘমেয়াদি চুক্তি রয়েছে।

আরও পড়ুন:সুনীল-সূর্য ডুবছে, বলছেন বিশেষজ্ঞরা

এদিকে চেন্নাইয়িন এফ সির বিরুদ্ধে গোল করে দলকে জিতিয়েও উচ্ছ্বসিত নন ডেভিড উইলিয়ামস। অজি তারকা খোলাখুলি বলছেন, ‘১১ ম্যাচে দুটো গোল আমার পারফরম্যান্সের সঙ্গে একেবারেই মানানসই নয়। বাকি ৮ ম্যাচে আরও গোল করতে চাই।’ শেষ মুহূর্তে গোললাইন সেভ করা তিরিকে প্রশংসায় ভরিয়ে দিচ্ছেন চেন্নাইয়িন ম্যাচের সেরা উইলিয়ামস। তারকা স্ট্রাইকার বলছেন, ‘ আমি মনে করি, ম্যাচের সেরা তিরিই। শেষ মুহূর্তে তিরির গোললাইন সেভটা অনবদ্য। আমার গোলের মতোই ওই সেভটাও সমান কৃতিত্বের।’

হার, ড্রয়ের পর জয়ে ফিরে মোহনবাগান আবার ফুরফুরে মেজাজে। কোচ হাবাস অবশ্য এতেই থেমে থাকতে চাইছেন না। পরের ম্যাচের জন্য এখন থেকেই শুরু করে দিয়েছেন ছক কষতে।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla