Richarlison: বিশ্বকাপের আগে ব্রাজিল সমর্থকদের জন্য খারাপ খবর, ইপিএল ম্যাচে গুরুতর আহত তারকা ফরোয়ার্ড

Fifa World Cup: ক্রাচে ভর করে মাঠ ছাড়েন ২৫ বছর বয়সী রিচার্লিসন। সোমবার এই ফুটবলারের এমআরআই করা হয়েছে।

Richarlison: বিশ্বকাপের আগে ব্রাজিল সমর্থকদের জন্য খারাপ খবর, ইপিএল ম্যাচে গুরুতর আহত তারকা ফরোয়ার্ড
ছবি: ফাইল চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Oct 17, 2022 | 7:53 PM

লন্ডন: টটেনহ্যামের (Tottenham) ফরোয়ার্ড রিচার্লিসন (Richarlison) আশঙ্কা প্রকাশ করেছেন শনিবার এভারটনের বিরুদ্ধে ম্যাচে লাগা তাঁর আঘাত ব্রাজিলের হয়ে কাতার বিশ্বকাপ ২০২২-এ খেলার স্বপ্নকে চূর্ণ করতে পারে। এভারটনের বিরুদ্ধে শনিবারের ম্যাচে জয় পেয়েছে টটেনহ্যাম। শনিবাররে গডিনসন পার্কের ম্যাচে দ্বিতীয়ার্ধ্বের শুরুতে পায়ে চোটের জন্য মাঠ ছাড়তে হয় রিচার্লিসনকে। ক্রাচে ভর করে মাঠ ছাড়েন ২৫ বছর বয়সী রিচার্লিসন। সোমবার এই ফুটবলারের এমআরআই করা হয়েছে। চোট লাগার কারণে বুধবারে ম্যাঞ্চেস্টার ইউনাইটেড সফর থেকে ছিটকে গিয়েছেন রিচার্লিসন। ২৪ নভেম্বর সার্বিয়া বিরুদ্ধে বিশ্বকাপ অভিযান শুরু করবে ব্রাজিল, সেই ম্যাচের আগেও নিজের সুস্থতা নিয়ে উদ্বিগ্ন এই ফুটবল তারকা। TV9Bangla তে রিচার্লিসনের উদ্বেগ ধরা পড়েছে।

চোখে জল নিয়ে ইএসপিন ব্রাজিলকে তিনি বলেন, “আমি আমার স্বপ্ন সার্থক হওয়ার খুব কাছে দাঁড়িয়ে ছিলাম। একই ধরনের চোটের মধ্য দিয়ে আমি গিয়েছি। কিন্তু আমার মনে হয়, আমি দ্রুত সুস্থ হয়ে উঠবে। এই মুহূর্তে কথা বলা খুবই মুশকিল। দেখা যাক কী হয়। সোমবার আমাকে বেশ কিছু পরীক্ষা করাতে হবে। হাঁটতেও কষ্ট হচ্ছে। কাতার বিশ্বকাপে খেলতে হলে আমাকে ইতিবাচক হতে হবে। বিশ্বকাপ খুব কাছে, প্রতিদিন আমরা নিজেদের তৈরি করেছি। এর মধ্যেই আমার এই চোট। প্রতিদিন আমরা চিকিৎসা চলছে, যাতে আমি দ্রুত সুস্থ হয়ে উঠি।”

এভারটন থেকে টটেনহ্যামে যোগ দেওয়ার ১৩টি ম্যাচে মোট ২টি গোল পেয়েছেন রিচার্লিসন। চ্যাম্পিয়ন্স লিগে মার্সেলির বিরুদ্ধে ওই দুটি গোল করেছিলেন টটেনহ্যাম। ব্রাজিলের হয়ে এখনও অবধি তিনি ৩৮টি ম্যাচ খেলেছেন। এই বছর ব্রাজিলের জার্সিতে ৬টি ম্যাচে ৭টি গোল করেছেন রিচার্লিসন। ব্রাজিল প্রথম একাদশে তাঁর নির্বাচন এক প্রকার নিশ্চিত ছিল বলে মনে করছেন ফুটবলপ্রেমীরা। উল্লেখ্য, পাঁচবারের বিশ্বকাপজয়ী ব্রাজিল সার্বিয়া ম্যাচ দিয়ে বিশ্বকাপ যাত্রা শুরু করতে চলেছে। ২৮ নভেম্বর সুইজারল্যান্ড ও ২ ডিসেম্বর ক্যামেরুনের মুখোমুখি হবে ব্রাজিল।