East Bengal: দ্রুত অনুশীলন শুরুর ভাবনা, কলকাতা লিগে ইস্টবেঙ্গলের কোচ কি রঞ্জন ভট্টাচার্য?

শোনা যাচ্ছে, ইনভেস্টরের সম্মতিতে মঙ্গলবার বাংলার কোচের সঙ্গে এক দফা কথাও বলেছেন কর্তারা।

East Bengal: দ্রুত অনুশীলন শুরুর ভাবনা, কলকাতা লিগে ইস্টবেঙ্গলের কোচ কি রঞ্জন ভট্টাচার্য?
২ অগাস্ট ইমামি-ইস্টবেঙ্গল সই। ছবি: টুইটার
TV9 Bangla Digital

| Edited By: Dipankar Ghoshal

Jul 19, 2022 | 9:46 PM

কলকাতা: সোমবারের পর মঙ্গলবার বিনিয়োগকারী সংস্থার কর্তাদের সঙ্গে ফের একবার বৈঠকে বসে ইস্টবেঙ্গল ক্লাব (East Bengal)। কলকাতা লিগের ফরম্যাট ঘোষণা হয়ে গেল‌। ইস্টবেঙ্গল-ইমামির চূড়ান্ত চুক্তিপত্র সই কবে হবে, তার দিনক্ষণ এখনও ঠিক হল না। এ দিকে, দলগঠন নিয়ে লগ্নিকারীর সঙ্গে আর এক দফা বৈঠক করলেন ক্লাব কর্তারা। সোমবারের বৈঠকেই ক্লাব বলেছিল, মোহনবাগানকে (Mohunbagan) হারানোর মতো টিম করতে। তাতে ভালো মানের বিদেশি ফুটবলার রিক্রুটের কথা জানিয়েছিল ক্লাব। দ্রুত কোচ নিয়োগের প্রস্তাবও দেওয়া হয়েছিল। কিন্তু চুক্তিপত্রে সই না হলে ইনভেস্টর (Investor) ফুটবলার রিক্রুট করবে না‌। তাই সময় ক্রমশ এগিয়েই চলেছে। চাপ বাড়ছে ক্লাবের উপর। ক্রমশ ধৈর্য হারাচ্ছেন সমর্থকরা।

এরই মধ্যে, কলকাতা লিগের জন্য রঞ্জন ভট্টাচার্যকে কোচ করার প্রস্তাব দেওয়া হয়েছে। শোনা যাচ্ছে, ইনভেস্টরের সম্মতিতে মঙ্গলবার বাংলার কোচের সঙ্গে এক দফা কথাও বলেছেন কর্তারা। পুরো পরিকল্পনা নিয়ে দীর্ঘ আলোচনাও হয়েছে। সন্তোষ ট্রফির একাধিক ফুটবলারের সঙ্গেই প্রাথমিক চুক্তি রয়েছে ক্লাবের। চেনা ফুটবলারই হাতে পাবেন বাংলার কোচ। তাই রঞ্জন ভট্টাচার্যকে দিয়েই মাঠে দল নামাতে চাইছে ইস্টবেঙ্গল। বল যদিও ইনভেস্টরের কোর্টে। চূড়ান্ত চুক্তিপত্র সইয়ের পরই তারা এগোবে‌। দিন যে ভাবে কেটে যাচ্ছে, তাতে কবে সব চূড়ান্ত হবে সেটাই দেখার বিষয়।

মঙ্গলবারের বৈঠকে দ্রুত দলগঠন করে মাঠে অনুশীলন শুরু করার কথা বলেছে ক্লাব। ৭ থেকে ১০ দিনের মধ্যে অনুশীলন শুরু করার প্রস্তাব দিয়েছে ক্লাব। ১৬ অগস্ট ডুরান্ডের ডার্বি। তাই দ্রুত দল গঠন করে মাঠে অনুশীলন শুরু করতে বলছে ক্লাব। এ দিনও বিনিয়োগকারী সংস্থার কাছে ফুটবলারদের তালিকা নিয়ে আর এক দফা কথা বলেন ক্লাব কর্তারা।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla