FIFA World Cup 2022: বিশ্বকাপে কম খরচে মদ্যপানের অভিনব উপায় কারা বের করেছে জানেন?

সমকামিতা, প্রকাশ্যে চুম্বন, মদ্যপানের মতো একাধিক বিষয়ে নিষেধাজ্ঞা রয়েছে কাতারে। তবে ফিফা জানিয়েছে কিছু কিছু জায়গায় বিয়ার পাওয়া যাবে। তবে তার দাম আকাশছোঁয়া। সুরার খরচ কমাতে অনন্য উপায় বের করল ইংল্যান্ড ফুটবলারদের পরিবার, বন্ধুবান্ধব।

FIFA World Cup 2022: বিশ্বকাপে কম খরচে মদ্যপানের অভিনব উপায় কারা বের করেছে জানেন?
বিশ্বকাপে মদ্যপানের এক অভিনব উপায় বের করল ইংল্যান্ড ফুটবলারদের পরিবার
TV9 Bangla Digital

| Edited By: Sanghamitra Chakraborty

Nov 25, 2022 | 2:47 PM

দোহা: কাতারের (Qatar) মতো রক্ষণশীল দেশে মদ্যপান নিয়ে রয়েছে তীব্র কড়াকড়ি। বিশ্বকাপের শুরুতেই যা নিয়ে সমর্কথদের মধ্যে সমালচনার ঝড় উঠেছিল। সমকামিতা, প্রকাশ্যে চুম্বন, মদ্যপানের মতো একাধিক বিষয় নিয়ে নিষেধাজ্ঞা থাকায় নিন্দায় সোচ্চার হয়েছিল গোটা বিশ্ব। তবে ফিফা জানিয়েছে, কাতারের নির্দিষ্ট কিছু হোটেলে এবং পাবে বিয়ার পাওয়া যাবে। তবে তাঁর দাম আকাশছোঁয়া। ফলে সাধারণ দর্শকরা গরম দেশে ঠান্ডা বিয়ারের স্বাদই নিতে পারছেন না। তারই মধ্যে জানা গিয়েছে, দোহার একটি হোটেলে বিশ্বকাপের ফাইনাল (World Cup Final) দেখার জন্য ১৫ জনকে ব্যয় করতে হবে ২৬,৯৪০ পাউন্ড। এই আকাশছোঁয়া সুরার খরচ কমাতেই ইংল্যান্ডের (England) ফুটবলারদের পরিবারের সদস্যরা বের করলেন এক অনন্য উপায়। কী সেই উপায়? তুলে ধরল TV9Bangla

কাতারে মদ্যপান করা নিয়ে কড়াকড়ি রয়েছে। আর এই বেড়াজালের বাইরে গিয়ে দেদার মদ্যপান ও বিনোদনের জন্য ইতিমধ্যেই ইংল্যান্ডের ফুটবলারদের স্ত্রী, বান্ধবী ও পরিবারের জন্য একটি প্রমোদতরীর ব্যবস্থা করা হয়েছে। সেখানেই থাকছেন তাঁরা। ওই প্রমোদতরীতে নিশ্চিন্তে দেদার মদ্যপান করতে পারেন ইংল্যান্ডের ফুটবলারদের স্ত্রী ও বান্ধবীরা। শুধু তাই নয় ঝাঁ-চকচকে ওই প্রমোদতরীতে আছে আরও নানা ব্যবস্থা। ইংল্যান্ডের ফুটবলারদের স্ত্রী ও প্রেমিকারা যাতে কখনও অনুভব না করেন যে তাঁরা প্রমোদতরীতে রয়েছেন, সে জন্য বিলাসবহুল ব্যবস্থায় কোনও খামতি রাখা হয়নি। সেলুন, বুটিক, রেস্তরাঁ, পানশালা সবই আছে সেখানে।

তবে এই প্রমোদতরীতে মদ্যপানের খরচ কাতারের অন্যান্য হোটেলের থেকে কিছু কম নয়। আর এই খরচ বাঁচাতেই ফুটবলার স্ত্রীরা বিশেষ ‘মিল ডিল’কেই বেছে নিয়েছেন। এই ডিলে লাঞ্চের সঙ্গে থাকছে যত খুশি মদ্যপানের সুযোগ। ৫০ পাউন্ড খরচ করলে দুপুরের খাবারের সঙ্গে যত খুশি পানীয় পাওয়া গেলে কেনই বা বাইরে থেকে একটি বিয়ারের জন্য ৩০ পাউন্ড খরচ করতে যাবেন তাঁরা! এক কথায় জমে উঠেছে এই প্রমোদতরীর বিনোদন। কেউ কেউ বলেছেন, বিশ্বকাপে যদি ইংলিশ ফুটবলাররা ভালো খেলেন, তা হলে জয়ের উদযাপনে গমগম করবে এই প্রমোদতরী।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla