উইনালডামকে ‘হাইজ্যাক’ করল নেইমারের ক্লাব

বার্সেলোনার চেয়ে দ্বিগুণ অর্থের প্রস্তাব দেয় পিএসজি। আর তাতেই মাথা ঘুরে যায় উইনালডামের। শেষ পর্যন্ত প্যারিস সাঁ জাঁ-তে সই করার সিদ্ধান্ত নেন উইনালডাম।

উইনালডামকে 'হাইজ্যাক' করল নেইমারের ক্লাব
উইনালডামকে 'হাইজ্যাক' করল নেইমারের ক্লাব
TV9 Bangla Digital

| Edited By: Sanghamitra Chakraborty

Jun 06, 2021 | 4:42 PM

প্যারিস: দলবদলের খেলায় বার্সেলোনাকে (Barcelona) শেষ মুহূর্তে টেক্কা দিয়ে বাজিমাত প্যারিস সাঁ জাঁ-র (Paris Saint Germain)। লিভারপুলের (Liverpool) তারকা ফুটবলার জর্জিনিও উইনালডামকে (Georginio Wijnaldum) বার্সেলোনার থেকে কার্যত হাইজ্যাক করে নিল পিএসজি। এই মরসুমেই লিভারপুলের সঙ্গে চুক্তি শেষ এই ডাচ মিডফিল্ডারের। ঠিক ছিল বার্সেলোনাতেই সই করবেন উইনালডাম। কিন্তু শেষ মুহূর্তে ডাচ মিডফিল্ডারের মাথা ঘুরিয়ে দিল প্যারিস সাঁ জাঁ।

বার্সেলোনার চেয়ে দ্বিগুণ অর্থের প্রস্তাব দেয় পিএসজি (PSG)। আর তাতেই মাথা ঘুরে যায় উইনালডামের। শেষ পর্যন্ত প্যারিস সাঁ জাঁ-তে সই করার সিদ্ধান্ত নেন উইনালডাম। এই সপ্তাহের শেষেই পিএসজি কোচ মরিসিও পচেত্তিনো উইনালডামকে দলে নিতে আসরে নামেন। ৩ বছরের চুক্তিতে ফ্রান্সের প্রভাবশালী ক্লাবে সই উইনালডামের।

রোনাল্ড কোম্যান (Ronald Koeman) চেয়েছিলেন বার্সায় খেলুক উইনালডাম। কিন্তু পিএসজির হেভিওয়েট অফার থাকলেও চুক্তির অঙ্কের পরিমাণ বাড়াতে চায়নি বার্সেলোনা।

আরও পড়ুন: গ্লোবাল দাবা লিগের মেন্টর আনন্দ

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla