জুভেন্তাসেই রোনাল্ডো, জানালেন সিআর সেভেনের বান্ধবী

সামনের মরসুমে রোনাল্ডো কোথায় খেলবেন তা নিয়ে এখনও জল্পনা চলছে ফুটবলমহলে। সিআর সেভেনের সঙ্গী অবশ্য দাবি করছেন, তুরিনেই থাকছেন পর্তুগিজ রাজপুত্র।

জুভেন্তাসেই রোনাল্ডো, জানালেন সিআর সেভেনের বান্ধবী
সৌজন্যে-জর্জিনা রডরিগেজ ইন্সটাগ্রাম
Follow Us:
| Updated on: May 31, 2021 | 7:46 PM

তুরিন: যাবতীয় জল্পনার অবসান। জুভেন্তাসেই (Juventus) থাকছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (Cristiano Ronaldo)। জানিয়ে দিলেন সিআর সেভেন বান্ধবী জর্জিনা রডরিগেজ (Georgina Rodriguez)। সামনের মরসুমে রোনাল্ডো কোথায় খেলবেন তা নিয়ে এখনও জল্পনা চলছে ফুটবলমহলে। সিআর সেভেনের সঙ্গী অবশ্য দাবি করছেন, তুরিনেই থাকছেন পর্তুগিজ রাজপুত্র।

ইতালিয়ান কাপ আর সুপার কাপ জিতলেও সিরি-এ আর চ্যাম্পিয়ন্স লিগে ভালো ফল করেনি রোনাল্ডোর জুভেন্তাস। সিআর সেভেন নিজে প্রচুর গোল করলেও দলের খারাপ পারফরমেন্সের জন্য আসেনি সিরি-এ। টিমের সবচেয়ে দামী ফুটবলারের পারফরমেন্স বাকিদের চেয়ে অনেকটাই ভালো। অনেকেই আশঙ্কা করেছিলেন, চ্যাম্পিয়ন্স লিগের টিকিট নিশ্চিত করতে না পারলে জুভেন্তাস ছাড়তে পারেন রোনাল্ডো। তবে শেষমেশ প্রথম চারেই শেষ করে জুভেন্তাস। এখনও তাঁর দল ছাড়া নিয়ে জল্পনা চলছে।

রোনাল্ডোর বান্ধবী জর্জিনাকে ইনস্টাগ্রামে এক সমর্থক জিজ্ঞাসা করেন, সামনের মরশুমে রোনাল্ডো জুভেন্তাসে থাকছেন কিনা। তার উত্তরে জর্জিনা বলেন, হ্যাঁ জুভেন্তাসেই থাকছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো।

আরও পড়ুন: বার্সা, রিয়াল, জুভেন্তাস নিজেদের ক্ষতি করছে: উয়েফা প্রধান