LIONEL MESSI : কান্না মোছা রুমালের দাম ৭ কোটি !

কি জিনিস বেচা যায়, আর কোন জিনিস যায়না। তা বোধ হয় বিশ্ব শিখবে প্রতিমুহূর্তে। এবার বার্সা বিদায়ের সময় আবেগঘন বক্তব্য পেশ করার সময়ে মেসির কান্না ভেজা চোখ যে টিস্যু পেপারে মোছা হয়েছে সেটাই এবার নিলামে।

LIONEL MESSI : কান্না মোছা রুমালের দাম ৭ কোটি !
মেসির সেই মুহুর্ত
Follow Us:
| Edited By: | Updated on: Aug 19, 2021 | 12:57 PM

বার্সেলোনাঃ মুহূর্তটা ছিল আবেগের। প্রিয় ক্লাব ছেড়ে যাওয়ার শোকের। কান্নাভেজা চোখ দেখে গোটা বিশ্বের চোখের কোনাও চিকচিক করছিল। চোখ মুছলেন টিস্যু পেপারে। লিওনেল মেসি। আর এবার সেই চোখের জল মোছা টিস্য়ু পেপারই উঠল নিলামে! দাম? ১ মিলিয়ন ডলার। ভারতীয় মুদ্রায় ৭ কোটি টাকার বেশি।

কি জিনিস বেচা যায়, আর কোন জিনিস যায়না। তা বোধ হয় বিশ্ব শিখবে প্রতিমুহূর্তে। এবার বার্সা বিদায়ের সময় আবেগঘন বক্তব্য পেশ করার সময়ে মেসির কান্না ভেজা চোখ যে টিস্যু পেপারে মোছা হয়েছে সেটাই এবার নিলামে। বার্সেলোনা থেকে বিদায় নেওয়ার সময় হঠাৎই কেঁদে ফেলেন মেসি। স্ত্রী আন্তোনেলা মেসিকে এগিয়ে দেন একটি টিস্যু পেপার। কান্না ভেজা চোখ মুছে তা রেখে দেন। সেই টিস্যু পেপার এবার সংগ্রহ করেন জনৈক ব্যক্তি। নিলাম সংক্রান্ত একটি অনলাইন সাইটে মেসির সেই কান্না মোছা টিস্যু পেপার তুলে দিলেন নিলামের জন্য। বেস প্রাইস দেখে চোখ কপালে উঠতে হয়। ১ মিলিয়ন ইউএস ডলার। ভারতীয় মুদ্রায় যায় ৭ কোটি ৪৩ লক্ষ টাকারও বেশি। ইতিমধ্যেই তা সংগ্রহ করার জন্য আবেদনও আসছে।

নিলামে তোলার পর সেখানে যা লেখা রয়েছে, তা দেখলে চোখ কপালে উঠতে হয়। এই টিস্যু পেপারের মধ্যে রয়েছে মেসির জিন। যার থেকে মেসির মত ফুটবল তারকার হুবহু ক্লোন বানাতে পারবেন আপনারা! দাম ও তার লেখা দেখে ইতিমধ্যেই চোখ কপালে উঠেছে বিশ্বের ফুটবলপ্রেমীদের। এখন দেখার মেসির কান্না মোজা টিস্যু পেপার শেষপর্যন্ত কত মূল্যে বিক্রি হয়।