শুভমের হাতে কোনওরকমে এক পয়েন্ট মহামেডানের

৫ ম্যাচে ৭ পয়েন্ট পেয়ে লিগ তালিকার ৬ নম্বরে মহমেডান। প্রথম ৬টা দলই আই লিগের চ্যাম্পিয়নশিপ রাউন্ডের জন্য কোয়ালিফাই করবে।

শুভমের হাতে কোনওরকমে এক পয়েন্ট মহামেডানের
টানা ৪ ম্য়াচে জিততে ব্যর্থ মহমেডান। ছবি-আই লিগ
Follow Us:
| Updated on: Feb 03, 2021 | 8:11 PM

কল্যাণী: মহমেডানের খারাপ সময় চলছেই। আই লিগে টানা চারটে ম্যাচ ড্র করল মহমেডান। লিগ তালিকার ১০ নম্বরে থাকা নেরোকা এফসিকেও হারাতে পারল না সাদা-কালো শিবির। বলা ভালো, কল্যাণীতে হার বাঁচাল শতাব্দী প্রাচীন ক্লাবটি। কল্যাণীতে গোলশূন্যভাবে শেষ হল মহমেডান বনাম নেরোকার ম্যাচ। দু-তিনটে দুরন্ত সেভ করে ম্যাচের সেরা মহমেডান গোলকিপার শুভম রায়।

বুধবারের ম্যাচ ছিল মহমেডানের কাছে কার্যত মাস্ট উইন। অন্য দিকে, নেরোকারও টানা দুটো ম্যাচ হেরে মাঠে নেমেছিল। তাই ঘুরে দাঁড়ানোর মঞ্চ প্রস্তুত ছিল হেভিয়ার দলের। কিন্তু জ্বলে উঠতে ব্যর্থ জামাল ভুইঞাঁরা। গোলের মুখ খুলতেই পারল না মহমেডান। পাঁচটা ম্যাচে মাত্র তিনটে গোল করেছে সাদা-কালো শিবির। দলের আক্রমণভাগের ব্যর্থতা মেনে নিচ্ছে টিম ম্যানেজমেন্ট। মহমেডান টিডি পরিষ্কার বলছেন, ‘অ্যাটাকিং গেমে আরও জোর দিতে হবে।’ মিডফিল্ড থেকেও যে খেলা তৈরি হচ্ছে না সেটাও মানছেন শঙ্করলাল।

আরও পড়ুন:টোকিও গেমসের প্রথম প্লেবুক প্রকাশ

সাদা-কালো গোলের নীচে শুভম নিশ্চিত দুটো-তিনটে গোল না বাঁচালে খালি হাতেই ফিরতে হত মহমেডানকে। দ্বিতীয়ার্ধে নেরোকার একটা ফ্রিকিক পোস্টে লেগে ফেরে। মহমেডান টিডি মানছেন যে, ‘আমরা প্রত্যাশা মতো খেলতে পারিনি।’

৫ ম্যাচে ৭ পয়েন্ট পেয়ে লিগ তালিকার ৬ নম্বরে মহমেডান। প্রথম ৬টা দলই আই লিগের চ্যাম্পিয়নশিপ রাউন্ডের জন্য কোয়ালিফাই করবে। তাই চাপ ক্রমশ বাড়ছে কিংসলে-জামালদের উপর।