Durand Cup: শেষ ম্যাচেও জয়ের জন্য অল আউট ঝাঁপাব: আজহার

মঙ্গলবার বেঙ্গালুরু ইউনাইটেডের (Bengaluru United) বিপক্ষে গ্রুপ পর্বের শেষ ম্যাচে নামবে মহমেডান স্পোর্টিং (Mohammedan Sporting)।

Durand Cup: শেষ ম্যাচেও জয়ের জন্য অল আউট ঝাঁপাব: আজহার
Durand Cup: শেষ ম্যাচেও জয়ের জন্য অল আউট ঝাঁপাব: আজহার

কলকাতা: ডুরান্ডে দুরন্ত গতিতে ছুটছে মহমেডান স্পোর্টিং (Mohammedan Sporting)। সিআরপিএফকে (CRPF) ৫-১ গোলে উড়িয়ে শেষ আটের টিকিট নিশ্চিত করে ফেলেছে সাদা-কালো। ১৩০ তম ডুরান্ড কাপে (Durand Cup) অপ্রতিরোধ্য হয়ে উঠেছে আন্দ্রে চের্নিশভের দল। সিআরপিএফের বিরুদ্ধে জোড়া গোল করে ম্যাচের নায়ক হন আজহারউদ্দিন মল্লিক (Azharuddin Mullick)। এর সঙ্গে দুটি গোলের অ্যাসিস্টও ছিল তাঁর।

ফর্মে থাকা আজহার বলেন, ‘আমাদের দল দুরন্ত ছন্দে আছে। ২ ম্যাচে ৯ গোল করে ফেলেছে। মাত্র ২ গোল হজম করেছে এখনও পর্যন্ত। আমরা ম্যাচ প্রতি ম্যাচ লক্ষ্য রেখেই এগোচ্ছি। গ্রুপের শেষ ম্যাচেও আমরা জয়ের জন্য ঝাঁপাব।’

দলের খেলায় খুশি আন্দ্রে চের্নিশভও। তিনি বলেন, ‘স্কোরলাইন দেখে মনে হচ্ছে আমরা সহজেই জয় পেয়েছি। কিন্তু ম্যাচটা ততটাও সহজ ছিল না। ওরা প্রথমার্ধে দারুণ ফুটবল খেলেছে। অনেকগুলো সুযোগও তৈরি করেছিল ওরা। তবে দ্বিতীয়ার্ধে আমার ছেলেরা দারুণভাবে ম্যাচে ফিরে আসে। আর তাই আমরা জয় পাই। এর জন্য ছেলেদের ধন্যবাদ জানাতে চাই।’

মঙ্গলবার বেঙ্গালুরু ইউনাইটেডের (Bengaluru United) বিপক্ষে গ্রুপ পর্বের শেষ ম্যাচে নামবে মহমেডান স্পোর্টিং। খেলার প্রথমার্ধে ১-০ এগিয়ে থাকে মহমেডান। দ্বিতীয়ার্ধে আরও ৪ গোল দেয় সাদা-কালো। ম্যাচের সেরা মহমেডান স্পোর্টিংয়ের আজহারউদ্দিন মল্লিক। সাদা-কালোর হয়ে জোড়া গোল মার্কাস যোশেফ (Marcus Joseph), আজহারউদ্দিন মল্লিকের। একটি গোল ব্রেন্ডনের (Brendon Vanlalremdika)।

Click on your DTH Provider to Add TV9 Bangla