EURO CUP 2024: একজনকেই দু’বার বিয়ে, তারপরই পদবী বদল! স্বামীর খেলা দেখার অপেক্ষায় অ্যানা

অ্যানার স্বামী জনপ্রিয় ফুটবলার। ইউরো কাপে তাঁকে অ্যাকশনে দেখা যাবে। কিন্তু তাঁর দেশের হয়ে প্রথম ম্যাচে ওই ফুটবলার খেলতে পারবেন না। অ্যানা এবং ওই ফুটবলারের অনুরাগীরা অবশ্য এখন থেকেই তাঁর খেলার দেখার অপেক্ষায় রয়েছেন। কে এই ফুটবলার?

EURO CUP 2024: একজনকেই দু'বার বিয়ে, তারপরই পদবী বদল! স্বামীর খেলা দেখার অপেক্ষায় অ্যানা
EURO CUP 2024: একজনকেই দু'বার বিয়ে, তারপরই পদবী বদল! স্বামীর খেলা দেখার অপেক্ষায় অ্যানা
Follow Us:
| Updated on: Jun 16, 2024 | 10:00 AM

কলকাতা: ভালোবাসা কত কিছুই বদলে দেয়। তা না হলে, দুই সন্তানের মা ফের একজনকেই দু’বার বিয়ে করেন। কথা হচ্ছে সুন্দরী অ্যানাকে নিয়ে। তাঁর পুরো নাম বলে দিলেই অনেকে ধরে ফেলবেন তিনি কে। তার আগে একটু তাঁর দু’বার বিয়ের গল্প শোনানো যাক। অ্যানার স্বামী জনপ্রিয় ফুটবলার। ইউরো কাপে তাঁকে অ্যাকশনে দেখা যাবে। কিন্তু তাঁর দেশের হয়ে প্রথম ম্যাচে ওই ফুটবলার খেলতে পারবেন না। অ্যানা এবং ওই ফুটবলারের অনুরাগীরা অবশ্য এখন থেকেই তাঁর খেলার দেখার অপেক্ষায় রয়েছেন। কে এই ফুটবলার? ক্রিকেট বিশ্বে রানমেশিন বলে পরিচিত বিরাট কোহলি। আর ফুটবল বিশ্বে গোলমেশিন বলে পরিচিত রবার্ট লেওয়ানডস্কি (Robert Lewandowski)। তাঁকে এবং তাঁর স্ত্রী অ্যানাকে নিয়েই হচ্ছে কথা।

দুই সন্তানের বাবা-মা রবার্ট ও অ্যানা ২০২৩ সালে দ্বিতীয় বার বিয়ে করেন। ২০১৩ সালে প্রথম বার অ্যানা স্টাচুরুসকাকে বিয়ে করেন পোলিশ সুপারস্টার রবার্ট লেওয়ানডস্কি। গত বছর তাঁদের দশম বিবাহবার্ষিকী ছিল। সেই উপলক্ষ্যে বিবাহবার্ষিকী স্মরণীয় করে রাখতে তাঁরা দুই কন্যাসন্তানের সামনে দ্বিতীয় বার বিয়ে করেন। রবার্ট মাঠে থাকলে অ্যানা সেই ম্যাচ দেখার চেষ্টা করেন। তাঁদের মেয়েদেরও দেখা যায় স্টেডিয়ামে। ইউরো কাপেও লেওয়ানডস্কিকে অ্যাকশনে দেখার অপেক্ষায় রয়েছেন অ্যানা।

পোল্যান্ডের তারকা রবার্ট লেওয়ানডস্কি এ বারের ইউরো কাপের প্রথম ম্যাচে নেদারল্যান্ডসের বিরুদ্ধে খেলতে পারবেন না। ফলে ইউরোর শুরুতেই স্বামীর জন্য গলা ফাটাতে পারছেন না অ্যানা। কিন্তু রবার্ট লেওয়ানডস্কির অনুরাগীদের মতো তাঁর স্ত্রী অ্যানাও চান শীঘ্রই পোল্যান্ডের জার্সিতে তাঁকে ইউরোর মঞ্চে গোল করতে দেখতে। স্বামী ফুটবলার, অ্যানাও কম যান না। তিনি ক্যারাটেতে পারদর্শী। পাশাপাশি ফিটনেস ফ্রিক এবং পুষ্টিবিদ। তাঁর ইন্সটাগ্রামে ঢুঁ মারলেই তার ঝলক মেলে।