অস্ত্রোপচারের পর ভালো আছেন বিষেণ সিং বেদী

বিষেণ সিং বেদী (Bishan Singh Bedi) এখন সুস্থ আছেন। আইসিইউ (ICU) থেকে সরানো হয়েছে তাঁর প্রাইভেট রুমে (private room)।

অস্ত্রোপচারের পর ভালো আছেন বিষেণ সিং বেদী
অস্ত্রোপচারের পর ভালো আছেন বিষেণ সিং বেদী
Follow Us:
| Updated on: Mar 05, 2021 | 2:03 PM

নয়াদিল্লি: মস্তিষ্কে রক্ত জমাট বাঁধায় হাসপাতালে ভর্তি করতে হয়েছিল তাঁকে। দ্রুত অস্ত্রোপচারের সিদ্ধান্তও নেন তাঁর পরিবার। সেই বিষেণ সিং বেদী (Bishan Singh Bedi) এখন সুস্থ আছেন। আইসিইউ (ICU) থেকে সরানো হয়েছে তাঁর প্রাইভেট রুমে (private room)।

ভারতীয় ক্রিকেট বেদী বরাবরই প্রতিবাদী চরিত্রে। সোজা কথা বলতে ভালোবাসেন। সেই তিনি হঠাত্‍ অসুস্থ হওয়ার পর দ্রুত ভর্তি করা হয় হাসপাতালে। বেদীর শারীরিক অবস্থা খতিয়ে দেখে চিকিত্‍সকরা দ্রুত অপারেশন করার সিদ্ধান্ত নেন। মস্তিষ্কে সফল অস্ত্রোপচারের পর বাঁ হাতি স্পিনার ভালো আছেন। তবে এখনই তাঁকে হাসপাতাল থেকে ছাড়া হচ্ছে না। কয়েকটা দিন বেদীকে পর্যবেক্ষণে রাখা হবে।

আরও পড়ুন: লিভারপুলকে হারাল ব্লুজরা

বেদীর পরিবারের তরফে বলা হয়েছেন, ‘উনি এখন নিজের প্রাইভেট রুমে আছেন। আগের থেকে অনেক ভালোও আছেন তবে চিকিত্‍সকরা বলেছেন, কয়েকটা দিন পর্যবেক্ষণে রাখবেন তাঁরা।’

ভারতীয় ক্রিকেটের ইতিহাসে বেদী অন্যতম সফল বাঁ হাতি স্পিনার ছিলেন বেদী। প্রসন্ন-চন্দ্রশেখরের সঙ্গে এক বন্ধনীতে উচ্চারিত বেদীর নামও। দেশের হয়ে ৬৭টা টেস্ট ম্যাচে ২৬৬টা উইকেটও পেয়েছিলেন। কয়েক দিন আগেই খবরের কেন্দ্রে ছিলেন বেদী। দিল্লি ক্রিকেট সংস্থার বিরুদ্ধে একঝাঁক অভিযোগ এনে সদস্যপদ ছেড়ে দিয়েছিলেন। সেই বেদীর অসুস্থ হওয়ার খবরে অনেকেই উদ্বেগ প্রকাশ করেছেন।