ভারতের ব্যাটিংকে খাটো করে ট্রোলড পন্টিং

ঢোক গিলতে বাধ্য হলেন অস্ট্রেলিয়ার প্রাক্তন অধিনায়ক রিকি পন্টিং।

ভারতের ব্যাটিংকে খাটো করে ট্রোলড পন্টিং
ফাইল চিত্র
Follow Us:
| Updated on: Jan 11, 2021 | 5:31 PM

সিডনি: টুইট করে ট্রোলড (trolled) অস্ট্রেলিয়ার প্রাক্তন অধিনায়ক রিকি পন্টিং (Ricky Ponting)। টুইটারে ভক্তদের সঙ্গে চ্যাট সেশনে প্রাক্তন অজি অধিনায়ক পন্টিং বলেছিলেন, তিনি মনে করেন সিডনি টেস্টের দ্বিতীয় ইনিংসে ভারত ২০০ রানের গন্ডি পেরোতো পারবে না।

রিকি পন্টিংয়ের ভবিষ্যৎবাণীকে (prediction) দুরমুশ করেছে রাহানের ভারত। ৪০৭ রান তাড়া করতে নেমে শুভমন ও রোহিত শুরুটা দারুণ করেন। রাহানে তৃতীয় টেস্টে সেভাবে ছাপ ফেলতে না পারলেও টিম ইন্ডিয়া শেষ পর্যন্ত লড়াই চালিয়ে সিরিজে অস্ট্রেলিয়ার এগিয়ে যাওয়া আটকে দিয়েছে। খেলা শেষ হতেই ভারতের দুই প্রাক্তন ওপেনার বীরেন্দ্র সেওয়াগ এবং ওয়াসিম জাফর টুইটারে রিকি পন্টিংকে একহাত নিলেন।

আরও পড়ুন: হনুমা-অশ্বিনে মুগ্ধ রাহানে

পন্টিংয়ের এই ভবিষ্যৎবাণী না ফলার পর, প্রাক্তন ভারতীয় ক্রিকেটার বীরেন্দ্র সেওয়াগ মজার ছলে পন্টিং-পন্থের একটি ছবি পোস্ট করেন। আলাদা করে কিছু না লিখলেও বিরুর দেওয়া ছবি বলে দিচ্ছে তিনি কোন দিকে ইঙ্গিত করছেন।

ওয়াসিম জাফরও ট্রোল করতে ছাড়লেন না পন্টিংকে। যাতে লেখা পন্টিংয়ের টুইট ডিলিট করা উচিত।

সোশ্যাল মিডিয়ায় ট্রোলড হয়ে পন্টিং ঢোক গিলতে বাধ্য হলেন। আরও একটি টুইট করে তিনি লেখেন, “আমার ভবিষৎবাণী ফলেনি, ঋষভ পন্থ বেশ ভালো ব্যাটিং করেছে। ওর খেলা বেশ ভালও লাগল।”

তৃতীয় টেস্টে ড্র। ভারত-অস্ট্রেলিয়া টেস্ট সিরিজের ফয়সালা হবে ব্রিসব্রেনে। সিডনির লড়াই সিরিজ জয়ের স্বপ্ন দেখাতে শুরু করেছে ভারতীয় ক্রিকেট প্রেমীদের। উল্টো দিকে ব্যাকফুটে অস্ট্রেলিয়া।