PV Sindhu: বিশাখাপত্তনমে শীঘ্রই অ্যাকাডেমি তৈরি সিন্ধুর

সদ্য শেষ হওয়া টোকিও অলিম্পিকে (Tokyo Olympics) ব্রোঞ্জ অর্জনকারী ভারতীয় তারকা শাটলার পিভি সিন্ধু (PV Sindhu) এ বার তরুণ প্রজন্মের জন্য এক উদ্যোগ নিলেন।

PV Sindhu: বিশাখাপত্তনমে শীঘ্রই অ্যাকাডেমি তৈরি সিন্ধুর
PV Sindhu: বিশাখাপত্তনমে শীঘ্রই অ্যাকাডেমি তৈরি সিন্ধুর
Follow Us:
| Edited By: | Updated on: Aug 14, 2021 | 9:22 AM

নয়াদিল্লি: সদ্য শেষ হওয়া টোকিও অলিম্পিকে (Tokyo Olympics) ব্রোঞ্জ অর্জনকারী ভারতীয় তারকা শাটলার পিভি সিন্ধু (PV Sindhu) এ বার তরুণ প্রজন্মের জন্য এক উদ্যোগ নিলেন। বিশাখাপত্তনমে (Visakhapatnam) তিনি তরুণ প্রজন্মের খেলাধূলায় প্রশিক্ষণের জন্য একটি অ্যাকাডেমি (academy) তৈরি করতে চলেছেন।

অন্ধ্রপ্রদেশের তিরুমালা মন্দিরে পুজোর পর সিন্ধু বলেন, “রাজ্য সরকারের সহযোগিতায় ইয়ুথদের জন্য আমি খুব তাড়াতাড়ি একটি প্রশিক্ষণ অ্যাকাডেমি তৈরি করব। অনেক ইয়ুথ উৎসাহের অভাবে খেলাধূলায় পিছিয়ে রয়েছে।”

সিন্ধু আজ, শুক্রবার পরিবারের সদস্যদের সঙ্গে তিরুমালা মন্দির দর্শন করেন। তার পর তিনি মিডিয়ার সঙ্গে কথা বলেন এবং ভেঙ্কটেশ্বর স্বামীর কাছে আশীর্বাদ পাওয়ার খুশি প্রকাশও করেন। সিন্ধু আরও জানান যে তিনি প্রতি বছর বালাজির আশীর্বাদ নিতে তিরুমালায় আসেন।

সিন্ধু জানান যে, তিনি অলিম্পিকের পরে তিরুমালায় এসেছেন এবং আসন্ন টুর্নামেন্টগুলিতে ভালো পারফর্ম করার জন্য ঈশ্বরের কাছে আশীর্বাদ চেয়েছেন। তিনি আরও বলেন, করোনা মহামারি সম্পর্কে মানুষকে সতর্ক থাকতে হবে প্রত্যেককে অবশ্যই টিকা নিতে হবে।