পেট ভরছে না, জেল কর্তৃপক্ষের কাছে বাড়তি খাবার চাইলেন সুশীল

একজন কুস্তিগিরের চেহারা ধরে রাখার জন্য ব্যালেন্সড ডায়েট মেনে চলা আবশ্যক। কিন্তু জেলে থাকাকালীন সেটা করে উঠতে পারছেন না সুশীল।

পেট ভরছে না, জেল কর্তৃপক্ষের কাছে বাড়তি খাবার চাইলেন সুশীল
পেট ভরছে না, জেল কর্তৃপক্ষের কাছে বাড়তি খাবার চাইলেন সুশীল (সৌজন্যে-টুইটার)
Follow Us:
| Updated on: Jun 05, 2021 | 5:09 PM

নয়াদিল্লি: তরুণ কুস্তিগির সাগর ধনকড় (Sagar Dhankar) হত্যাকাণ্ডে জড়িত ভারতীয় কুস্তিগির (Indian Wrestler) সুশীল কুমার (Sushil Kumar), বর্তমানে দিল্লির মান্ডলি জেলে রয়েছেন। তাঁর নিরাপত্তাজনিত কারণে তাঁকে আলাদা করে রাখা হয়েছে। তিনি জেলের খাবার দাবারই খাচ্ছেন। তবে এ বার জেলের খাবার নিয়ে মুখ খুললেন অলিম্পিকজয়ী তারকা কুস্তিগির। জেলে তাঁকে যে খাবার দেওয়া হচ্ছে, তা তাঁর জন্য যথেষ্ট নয়। এমনটাই দাবি করছেন সুশীল।

জেলে তিনি পাচ্ছেন ৮টি রুটি, দু’কাপ চা ও ৪টি বিস্কুট। তবে এই খাবার একজন কুস্তিগিরের কাছে সত্যিই সামান্য। তিনি এ বার জেল কর্তৃপক্ষর কাছে আবেদন জানালেন তাঁকে যেন অতিরিক্ত প্রোটিনসমৃদ্ধ খাবার দেওয়ার ব্যবস্থা করা হয়।

একজন কুস্তিগিরের চেহারা ধরে রাখার জন্য ব্যালেন্সড ডায়েট মেনে চলা আবশ্যক। কিন্তু জেলে থাকাকালীন সেটা করে উঠতে পারছেন না সুশীল। নিজের জন্য প্রোটিন সমৃদ্ধ খাবার দেওয়ার কথা বলার পাশাপাশি তিনি জানিয়েছেন, এ ব্যাপারে কোনও পদক্ষেপ না নেওয়া হলে তিনি আদালতেও অনুরোধ করবেন।

প্রসঙ্গত, সুশীলের করোনা পরীক্ষার ফল নেগেটিভ এসেছে। জেলে নিয়ে যাওয়ার আগে তাঁর করোনা পরীক্ষা হয়েছিল। জেলে থাকাকালীন আর পরীক্ষা করা হয়নি। জেল কর্তৃপক্ষর সূত্রের খবর অনুযায়ী, প্রয়োজন পড়লে আবার সুশীলের করোনা পরীক্ষা করানো হবে।

আরও পড়ুন: ভারতকে নিয়ে নিশ্চিত হতে পারছেন না গাভাসকর