করোনা কেড়ে নিল চেতন সাকারিয়ার বাবাকে

স্বজন হারানোর যন্ত্রনা তাড়া করে বেড়াচ্ছে তরুণ সাকারিয়াকে (Chetan Sakariya)।

করোনা কেড়ে নিল চেতন সাকারিয়ার বাবাকে
করোনা কেড়ে নিল চেতন সাকারিয়ার বাবাকে
Follow Us:
| Updated on: May 09, 2021 | 3:19 PM

নয়াদিল্লি: পিতৃহারা হলেন রাজস্থান রয়্যালসের (Rajasthan Royals) তরুণ পেসার চেতন সাকারিয়া (Chetan Sakariya)। করোনার (COVID-19) সঙ্গে সাকারিয়ার বাবা লড়াই চালিয়ে যাচ্ছিলেন। পাশে ছিলেন সাকারিয়াও। আইপিএল (IPL) স্থগিত হওয়ার পর, বাড়ি ফিরেই বাবার জন্য হাসপাতালে ছুটেছিলেন রাজস্থানের এই বাঁ হাতি পেসার। করোনা সংক্রমিত ছিলেন চেতন সাকারিয়ার বাবা কাঞ্জিভাই সাকারিয়া। ভাবনগরের এক হাসপাতালে ভর্তি ছিলেন। কিন্তু মারণ ভাইরাস করোনার সঙ্গে লড়াইয়ে শেষ মেশ হার মানতে হল সাকারিয়ার বাবাকে।

আইপিএল (IPL) ফ্র্যাঞ্চাইজি রাজস্থান রয়্যালসের তরফে শোকপ্রকাশ করা হয়েছে। তাদের সরকারি টুইটারে বলা হয়েছে, “অত্যন্ত দুঃখের সঙ্গে আমরা জানাচ্ছি মিঃ কাঞ্জিভাই সাকারিয়া আজ করোনার সঙ্গে লড়াইয়ে হেরে গিয়েছেন। আমরা চেতনের সংস্পর্শে রয়েছি এবং এই কঠিন সময়ে চেতন ও ওর পরিবারের সমস্ত প্রয়োজনে আমরা সাহায্য করতে প্রস্তুত।”

হর্ষ ভোগলে টুইটারে শোকপ্রকাশ করে লেখেন, “তরুণ চেতন সাকারিয়ার জন্য আমি সমবেদনা জানাই। দুর্দান্ত খেলা দিয়ে সকলের মন জয় করে নিয়েছে ও। ভয়ঙ্কর করোনার সঙ্গে লড়াইয়ে ওর বাবা হেরে গেলেন। ওর বাবার মৃত্যুতে শোক প্রকাশের পাশাপাশি আমি প্রার্থনা করি এই কঠিন সময়ে সাকারিয়া যেন শক্ত থাকে।”

আরও পড়ুন: ক্যাম্প ন্যুতে গোলশূন্য ড্র মেসি-সুয়ারেজদের লড়াই

আইপিএলে খেলার সুবাদে বাবার চিকিত্‍সায় কোনও ত্রুটি রাখতে চাননি রাজস্থান রয়্যালসের ২৩ বছরের এই বাঁ-হাতি পেসার। কিন্তু সব চেষ্টা বৃথা হয়ে গেল। বাবাকে হারালেন সাকারিয়া। আইপিএল অভিষেকেই পঞ্জাব কিংসের বিরুদ্ধে ৩ উইকেট নিয়ে চমকে দিয়েছেন রাজস্থান রয়্যালসের বাঁ-হাতি পেসার। আইপিএল কেরিয়ারের শুরুটা ভালো হলেও ব্যক্তিগতভাবে সময়টা মোটেও ভালো যাচ্ছে না সাকারিয়ার। সৈয়দ মুস্তাক আলি টি-টোয়েন্টিতে খেলার সময় আত্মহত্যা করেন তাঁর ভাই। স্বজন হারানোর যন্ত্রনা তাড়া করে বেড়াচ্ছে তরুণ সাকারিয়াকে।