IPL 2021: বিরাটের আরসিবিতে ফের করোনার থাবা, দলে ফিরলেন সুস্থ দেবদত্ত

বুধবার সকালে আরসিবির (RCB) টুইটারে এই খবর জানানো হয়।

IPL 2021: বিরাটের আরসিবিতে ফের করোনার থাবা, দলে ফিরলেন সুস্থ দেবদত্ত
বিরাটের আরসিবিতে ফের করোনার থাবা, দলে ফিরলেন সুস্থ দেবদত্ত
Follow Us:
| Updated on: Apr 07, 2021 | 1:11 PM

মুম্বই: আইপিএল (IPL) শুরুর আগে আবার করোনা (COVID-19) সংক্রমণ মাথাচাড়া দিয়ে উঠছে। প্রতিদিন আট ফ্র্যাঞ্চাইজির কোনও না কোনও ব্যাক্তির করোনা আক্রান্তের খবর উঠে আসছে। এ বার করোনা আক্রান্ত রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের অল রাউন্ডার ড্যানিয়েল স্যামস (Daniel Sams)। বুধবার সকালে আরসিবির (RCB) টুইটারে এই খবর জানানো হয়।

আরসিবি টুইটারে লেখে, “৩ এপ্রিল ড্যানিয়েল স্যামস যখন চেন্নাইয়ের টিম হোটেলে যোগ দিয়েছিলেন, তখন তাঁর করোনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ ছিল। ৭ এপ্রিল দ্বিতীয় পরীক্ষার সময় রিপোর্ট পজিটিভ এসেছে। আপাতত স্যামসের করোনার কোনও উপসর্গ নেই এবং তিনি আইসোলেশনে রয়েছেন। বিসিসিআইয়ের সমস্ত নিয়ম তিনি মেনে চলছেন। তা ছাড়া আরসিবির মেডিক্যাল টিম ড্যানিয়েল স্যামসের সঙ্গে যোগাযোগ বজায় রেখেছে এবং তাঁর শারীরিক অবস্থার ওপর নজরদারি করছে।”

আরও পড়ুন: IPL 2021: করোনার হানা এ বার রোহিতের দলে

এর আগে ২২ মার্চ দেবদত্ত পাড়িক্কল (Devdutt Padikkal) করোনা আক্রান্ত হয়েছিলেন। তিনি ব্যাঙ্গালোরে তাঁর নিজের বাড়িতেই কোয়ারান্টিনে ছিলেন। আরসিবির টুইটারে বুধবার সকালে জানানো হয়, দেবদত্তর করোনা পরীক্ষার ফল নেগেটিভ আসার পর, এ দিনই দলের সঙ্গে ফের যোগ দিলেন তিনি। এক ভিডিয়ো বার্তায় দেবদত্ত জানিয়েছেন, দু’বার করোনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ আসার পর তিনি দলের সঙ্গে যোগ দিলেন। এখন তিনি সুস্থ আছেন। তাঁর আরোগ্য কামনা করার জন্য সকলকে ধন্যবাদও জানিয়েছেন আরসিবির এই ওপেনার।