ISL 2021: ওড়িশা-ওয়াটফর্ড গাঁটছড়া

ভারতীয় ফুটবলে ইতিমধ্যেই বিদেশি ক্লাবের ছোঁয়া লেগেছে। মুম্বই সিটি এফসির (Mumbai City FC) সঙ্গে আগেই গাঁটছড়া বেঁধেছে ম্যাঞ্চেস্টার সিটি (Manchester City)। গত বছর বরুশিয়া ডর্টমুন্ডের (Borrusia Dortmund) সঙ্গে গাঁটছড়া বাঁধে হায়দরাবাদ এফসি (Hyderabad FC)।

ISL 2021: ওড়িশা-ওয়াটফর্ড গাঁটছড়া
ISL 2021: ওয়াটফর্ডের সঙ্গে গাঁটছড়া ওড়িশার। ছবি: টুইটার।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 01, 2021 | 7:53 PM

ভুবনেশ্বর: ভারতীয় ফুটবলে ফের বিদেশি ছোঁয়া। ইংল্যান্ডের প্রিমিয়ার লিগের (English Premiere League) ক্লাব ওয়াফর্ড এফসির (Watford FC) সঙ্গে গাঁটছড়া বাঁধল আইএসএলে (ISL) খেলা ওড়িশা এফসি (Odisha FC)। ৩ বছরের জন্য চুক্তিবদ্ধ হল ওড়িশা এফসি আর ওয়াটফর্ড এফসি।

ভারতীয় ফুটবলে ইতিমধ্যেই বিদেশি ক্লাবের ছোঁয়া লেগেছে। মুম্বই সিটি এফসির (Mumbai City FC) সঙ্গে আগেই গাঁটছড়া বেঁধেছে ম্যাঞ্চেস্টার সিটি (Manchester City)। গত বছর বরুশিয়া ডর্টমুন্ডের (Borrusia Dortmund) সঙ্গে গাঁটছড়া বাঁধে হায়দরাবাদ এফসি (Hyderabad FC)। একই সঙ্গে অপর জার্মান ক্লাব লাইপজিগের (RP Leipzig) সঙ্গে গাঁটছড়া বাঁধে এফসি গোয়া (FC Goa)। ২ বছর আগে এফসি বাসেলের (FC Basel) সঙ্গে চেন্নাই সিটি এফসি (Chennai City FC) আর রেঞ্জার্সের (Rangers FC) সঙ্গে গাঁটছড়া বেঁধেছিল বেঙ্গালুরু এফসি (Bengaluru FC)। এ বার ওয়াটফর্ডের (Watford) সঙ্গে ওড়িশা এফসি গাঁটছড়া বাঁধল।

আরও পড়ুন: Cristiano Ronaldo: ‘ফার্গুসনের কথাতেই ম্যাঞ্চেস্টারে ফিরেছি’

মরসুম শুরুর আগে ওয়াটফর্ডে প্রি-সিজন ট্রেনিং করতে পারবে ওড়িশা এফসি। এ ছাড়া ইংল্যান্ডের বিভিন্ন ক্লাবের সঙ্গে প্রস্তুতি ম্যাচও খেলবে ওড়িশা। তৃণমূলস্তর থেকে ফুটবলার তুলে আনতে ওড়িশা এফসির যুব দল ওয়ার্টফর্ডে গিয়ে সেখানকার অ্যাকাডেমি দলের সঙ্গে অনুশীলন করার সুযোগ পাবে। সেই সঙ্গে ওয়াটফর্ডের (Watford FC) কোচিং স্টাফেরাও (Coaching Staff) পরামর্শ দিতে পারবেন ওড়িশা এফসির ইয়ুথ এবং সিনিয়র ফুটবলারদের।