কুস্তিগির সুশীল কুমারের নামে এফআইআর

ঘটনাটির সময় ঘটনাস্থলে উপস্থিত ছিলেন অলিম্পিকজয়ী কুস্তিগির (Olympian Wrestler) সুশীল কুমারও (Sushil Kumar)।

কুস্তিগির সুশীল কুমারের নামে এফআইআর
সৌজন্যে-টুইটার
Follow Us:
| Updated on: May 06, 2021 | 3:39 PM

নয়াদিল্লি: কুস্তিগিরদের মধ্যে ঝগড়া। সেই ঝগড়া থেকে কথা কাটাকাটি। তারপর হাতাহাতি। আর ঘটনা যত এগোল, পরিস্থিতি নাগালের বাইরে চলে গেল। পরিণতি এক যুবকের মৃত্যু। ঘটনাটি ঘটেছে দিল্লির ছত্রাসাল স্টেডিয়ামে। এই ঘটনাটির সময় ঘটনাস্থলে উপস্থিত ছিলেন অলিম্পিকজয়ী কুস্তিগির (Olympian Wrestler) সুশীল কুমারও (Sushil Kumar)। ওই যুবকের মৃত্যুর পর এফআইআর দায়ের করা হয়। সেই এফআইআরে (FIR) নাম উঠলো সুশীলেরও।

ঠিক কী ঘটেছিল? উত্তর দিল্লির পুলিশের তরফে বলা হয়েছে, “ছত্রসাল স্টেডিয়ামে গাড়ি পার্কিংয়ের জায়গায় সুশীল, অজয়, প্রিন্স, সনু, সাগর, অমিত এবং আরও কয়েকজন কুস্তিগিরের মধ্যে কথা কাটাকাটি ও হাতাহাতি হয়। কিন্তু পরিস্থিতি নিয়ন্ত্রনের বাইরে চলে যাওয়ায় ২৩ বছরের এক কুস্তিগির প্রাণ হারান। আরও দুই কুস্তিগির আহত হয়েছেন।”

যে তরুণ কুস্তিগির মারা গিয়েছেন তিনি হলেন সাগর কুমার। তিনি দিল্লি পুলিশের হেড কনস্টেবলের ছেলে ছিলেন। এই মুহূর্তে পুলিশ গোটা ঘটনার তদন্ত শুরু করেছে। দিল্লির অতিরিক্ত জেলা প্রশাসক (উত্তরপূর্ব) গুরিকবাল সিংহ সিধু বলেছেন, “ঘটনাস্থল থেকে ৫টি গাড়ি পাওয়া গিয়েছে। একটি স্করপিও গাড়ি থেকে ডবল ব্যারেল বন্দুক এবং ৫টি কার্তুজও পাওয়া গিয়েছে। দুটি কাঠেক স্টিক পাওয়া গিয়েছে। সব কিছুই বাজেয়াপ্ত করা হয়েছে।”

আরও পড়ুন: IPL 2021: সতীর্থরা ঘরে ফেরার পরই বাড়ি যাবেন ধোনি