Tokyo Olympics 2020: টোকিও থেকে সরলেন অ্যাঞ্জেলিক কেরবেরও

তিন বারের গ্র্যান্ড স্লাম চ্যাম্পিয়ন ও রিও অলিম্পিকে (Rio Olympics) রুপো পাওয়া কেরবের টুইটারে এবারের অলিম্পিক (Olympics) থেকে সরে দাঁড়ানোর খবর জানিয়েছেন।

Tokyo Olympics 2020: টোকিও থেকে সরলেন অ্যাঞ্জেলিক কেরবেরও
Tokyo Olympics 2020: টোকিও থেকে সরলেন অ্যাঞ্জেলিক কেরবেরও (সৌজন্যে-টুইটার)

টোকিও অলিম্পিকে (Tokyo Olympics) মেয়েদের টেনিস (Tennis) আরও গ্ল্যামার হারাল। সেরেনা উইলিয়ামস (Serena Williams) আগেই সরে গিয়েছিলেন, এবার সরে দাঁড়ালেন অ্যাঞ্জেলিক কেরবেরও (Angelique Kerber)। যেখানে তারকার ছড়াছড়ি হওয়ার কথা, সেখানে রইলেন শুধু দুই তারকা। অ্যাশলি বার্টি ও নাওমি ওসাকা।

তিন বারের গ্র্যান্ড স্লাম চ্যাম্পিয়ন ও রিও অলিম্পিকে (Rio Olympics) রুপো পাওয়া কেরবের টুইটারে এ বারের অলিম্পিক (Olympics) থেকে সরে দাঁড়ানোর খবর জানিয়েছেন। টুইটারে তিনি লেখেন, “গত কয়েক মাস ধরে অলিম্পিকে অংশ নেওয়ার কথা ভেবে বার বার নিজেকে অনুপ্রাণিত করেছি। জার্মানির হয়ে লন্ডন (২০১২) ও রিও (২০১৬) অলিম্পিকে প্রতিনিধিত্ব করার স্মৃতি আমার কেরিয়ারের অন্যতম প্রিয়। সেটা হচ্ছে না, ভেবেই আমি হতাশ হয়ে যাচ্ছি। সত্যি বলতে কী, আমার শরীর আর দিচ্ছে না। আমাকে বিশ্রাম নিতেই হবে। শেষ কয়েক সপ্তাহ কঠিন টেনিস খেলেছি। আসন্ন গ্রীষ্মে পরবর্তী টুর্নামেন্টে নামার আগে আমি দ্রুত সেরে উঠতে চাই। টোকিও গেমস থেকে সরে যাওয়ার এই সিদ্ধান্ত নেওয়া সহজ ছিল না। আপনাদের সমর্থনের জন্য ধন্যবাদ। সকল জার্মান অ্যাথলিটদের আমার শুভেচ্ছা বার্তা জানাচ্ছি। টোকিও আমি তোমাকে মিস করব।”

রিও অলিম্পিকে তিনি শীর্ষ বাছাই ছিলেন। অল্পের জন্য সোনা হাতছাড়া হয় কেরবেরের। মনিকা পুইগের কাছে তিনি রিওতে ফাইনালে হেরে যান। এ বার ফের তাঁর সামনে সোনার হাতছানির সুযোগ ছিল। কিন্তু ম্যাচ ফিট না থাকার ফলে, তিনি অলিম্পিকের এক সপ্তাহ আগে সরে দাঁড়ালেন। তিনি যোগ দিলেন সেরেনা উইলিয়ামস, সিমোনা হালেপ, বিয়াঙ্কা আন্দ্রেসকুর দলে। পাশাপাশি পুরুষদের টেনিস থেকেও সরে দাঁড়িয়েছেন রজার ফেডেরার, রাফায়েল নাদালের মতো তারকারা। সব মিলিয়ে করোনা আবহে টোকিও অলিম্পিক হলেও, একের পর এক তারকা সরে দাঁড়ানোর ছাপ পড়তে চলেছে ‘গ্রেটেস্ট শো অন দ্যা আর্থ’-এ।

আরও পড়ুন: Tokyo Olympics 2020: প্রিয়জনকে হারানোর শোক নিয়ে পদকের স্বপ্ন চিরাগের

Click on your DTH Provider to Add TV9 Bangla