সাতসকালেই চানু দর্শন সচিনের

   এদিন সকালে সচিনের মুম্বইয়ের বাড়িতে চানুর সঙ্গে দেখা সচিনের। ফুল দিয়ে শুভেচ্ছা জানান মাস্টার ব্লাস্টার। কথা হয় বেশ কিছুক্ষণ। আর সাক্ষাতের পর মীরাবাঈ চানু সেই ছবি পোস্ট করেন ইন্সটাগ্রামে।

সাতসকালেই চানু দর্শন সচিনের
সচিন-চানু সাক্ষাৎ
Follow Us:
| Edited By: | Updated on: Aug 11, 2021 | 4:02 PM

মুম্বইঃ তিনি বরাবরই প্রেরণা। তা ক্রিকেটের ক্ষেত্রেই হোক বা ক্রিকেটের বাইরের কোনও খেলায়। ক্রীড়াবিদদের কাছে তিনি আদর্শ। তাঁর ক্রিকেটজীবন বারবার করে আত্মবিশ্বাস জুগিয়েছে ভাঙা মনে। তিনি সচিন তেন্ডুলকর। আর বুধবার মুম্বইয়ে সচিনের বাড়িতে দেখা করলেন অলিম্পিকে পদকজয়ী মীরাবাঈ চানু। যেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই তুমুল ভাইরাল।

এদিন সকালে সচিনের মুম্বইয়ের বাড়িতে চানুর সঙ্গে দেখা সচিনের। ফুল দিয়ে শুভেচ্ছা জানান মাস্টার ব্লাস্টার। কথা হয় বেশ কিছুক্ষণ। আর সাক্ষাতের পর মীরাবাঈ চানু সেই ছবি পোস্ট করেন ইন্সটাগ্রামে। সেখানে চানু লেখেন, আজ সকালে দেখা হল সচিন তেন্ডুলকর স্যারের সঙ্গে। তাঁর সৎ উপদেশ এবং মোটিভেশনাল শব্দগুলো আমার সঙ্গে সারাক্ষণ থাকবে। সত্যিই আমি অনুপ্রাণিত।

View this post on Instagram

A post shared by Saikhom Mirabai Chanu (@mirabai_chanu)

সদ্য সমাপ্ত অলিম্পিকে ভারতের হয়ে প্রথম পদক এসেছে মীরাবাঈ চানুর হাত ধরে। ভারোত্তলেক ২১ বছর দেশকে পদক এনে দিয়েছেন মীরাবাঈ। মনিপুরের এই ভারোত্তলকের পদক জয় দেখে এখন অনুপ্রাণিত ভারতের ভবিষ্যতের ক্রীড়াবিদরা।