IPL 2021: জয়ের খোঁজে খাদের ধারে দাঁড়িয়ে থাকা নাইট শিবির

প্রথম ম্যাচে সানরাইজ হায়দরাবাদকে হারিয়ে শুরু করেছিল কলকাতা নাইট রাইডার্স(Kolkata Knight Riders)। কিন্তু তারপর থেকে খেই হারিয়ে ফেলল নাইট (KKR) শিবির। আউট অফ ফর্ম শুভমন গিল, অধিনায়ক মর্গান। ব্যাটিং অর্ডারে জুটি বেঁধে দলকে এগিয়ে নিয়ে যেতে ব্যর্থ নাইট ব্যাটসম্যানরা।

IPL 2021: জয়ের খোঁজে খাদের ধারে দাঁড়িয়ে থাকা নাইট শিবির
সৌজন্যে-টুইটার
Follow Us:
| Updated on: Apr 24, 2021 | 3:23 PM

মুম্বাই : আইপিএল (IPL) মানে টানটান ক্রিকেট। জমজমাট লড়াই। কিন্তু শুধু লড়াই করলেই যে হবেনা ম্যাচও জিততে হবে। শনিবার রাতে মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে যে দুই দল মাঠে নামবে, তারা এই শব্দটাই ভুলে গিয়েছে। চারটে ম্যাচ খেলে মাত্র একটিতে জয়। ২পয়েন্ট নিয়ে লীগ টেবিলের সবার নিচে এই দুই দল। আজ কোন একটা দল নিশ্চয়ই জয় পাবে। কিন্তু আরেকটা দল পৌঁছে যাবে বিপদসীমায়।

RR vs KKR Live Streaming

রাজস্থান রয়্যালস বনাম কলকাতা নাইট রাইডার্স

প্রথম ম্যাচে সানরাইজ হায়দরাবাদকে হারিয়ে শুরু করেছিল কলকাতা নাইট রাইডার্স(Kolkata Knight Riders)। কিন্তু তারপর থেকে খেই হারিয়ে ফেলল নাইট (KKR) শিবির। আউট অফ ফর্ম শুভমন গিল, অধিনায়ক মর্গান। ব্যাটিং অর্ডারে জুটি বেঁধে দলকে এগিয়ে নিয়ে যেতে ব্যর্থ নাইট ব্যাটসম্যানরা। শেষ ম্যাচে রাসেল (Andre Russell) ফর্মে ফেরায় কিছুটা হলেও স্বস্তির হওয়া নিয়ে এসেছে নাইট রাইডার্স শিবিরে। পাশাপাশি চেন্নাই ম্যাচে ব্যাট হাতে প্যাট কামিন্স (Pat Cummins) যে দাপট দেখিয়েছেন তা থেকেই প্রত্যাবর্তনের মন্ত্র খোঁজার চেষ্টায় কলকাতার দল।

আরও পড়ুন: IPL 2021 RR vs KKR Live Streaming: জেনে নিন কখন এবং কীভাবে দেখবেন আইপিএলে রাজস্থান রয়্যালস বনাম কলকাতা নাইট রাইডার্সের ম্যাচ

এদিকে অবস্থা বেসামাল পিঙ্ক সিটির। ধারাবাহিকতার ধারপাশ দিয়ে হাঁটতে পারছে না সাঙ্গাকারার (Kumar Sangakkara) দল। অধিনায়ক সঞ্জু (Sanju Samson) প্রথমদিকে ঝলক দেখালেও যতদিন এগোচ্ছে ততোই হতাশ করছেন সমর্থকদের। চোট পেয়ে বেন স্টোকসের ছিটকে যাওয়ার পাশাপাশি জোফরা আর্চারের না আসার খবর বড় ধাক্কা রাজস্থান (Rajasthan Royals) শিবিরের কাছে। উইনিং কম্বিনেশনের খোঁজ চালাচ্ছেন সাঙ্গাকারা। কিন্তু ব্যাটে বলে যা পারফরম্যান্স তাতে অনেক চিন্তা অপেক্ষা করছে রাজস্থান টিম ম্যানেজমেন্টের জন্য। জয় ছাড়া আপাতত আর কোনো রাস্তা খোলা নেই তাদের সামনে।