১২ মাস পর কোর্টে ফিরেই জয় পেলেন সানিয়া

মেয়েদের ডাবলসে ইউক্রেনের জুটি নাদিয়া কিচেনক-লুডমিলা কিচেনককে ৬-৪, ৬-৭, ১০-৫ হারালেন সানিয়া ও তাঁর স্লোভানিয়ান পার্টনার আন্দ্রেজা ক্লেপাক।

১২ মাস পর কোর্টে ফিরেই জয় পেলেন সানিয়া
কোর্টে ফিরেই জয় সানিয়ার। ছবি: টুইটার
Follow Us:
| Edited By: | Updated on: Mar 02, 2021 | 3:53 PM

দোহা: করোনা ভাইরাসের প্রভাবে সারা পৃথিবী স্তব্ধ হওয়ার আগে দোহাতেই খেলেছিলেন শেষ বার। ১২ মাস পর সেখান থেকেই আবার শুরু করলেন সানিয়া মির্জা। আর কোর্টে ফিরেই জয় পেলেন ভারতীয় টেনিস তারকা। মেয়েদের ডাবলসে ইউক্রেনের জুটি নাদিয়া কিচেনক-লুডমিলা কিচেনককে ৬-৪, ৬-৭, ১০-৫ হারালেন সানিয়া ও তাঁর স্লোভানিয়ান পার্টনার আন্দ্রেজা ক্লেপাক।

আরও পড়ুন: মাঠের বাইরে নয়া মাইলস্টোন বিরাট কোহলির

আজ যে নাদিয়ার বিরুদ্ধে খেললেন সানিয়া, মা হওয়ার পর কোর্টে ফিরে তাঁকে পার্টনার করেই নেমেছিলেন কোর্টে। হোবার্ট ওপেনে জিতেছিলেন গত বছর। এ দিন অবশ্য কিচেনক বোনদের বিরুদ্ধে শুরুতে সে ভাবে ছন্দ খুঁজে পাচ্ছিলেন না সানিয়ারা। প্রথম সেট ০-৩ পিছিয়ে থেকে জেতেন তাঁরা। পরের সেটে হেরে বসেন। তৃতীয় সেটে শুরুতে পিছিয়ে ছিলেন। সেখান থেকেই টাইব্রেকারে খেলা ঘুরিয়ে দেন দু’জন।

সানিয়া নিজেও করোনা আক্রান্ত হয়েছিলেন। সেখান কোর্টে ফিরে তিনি একটা জয় চাইছিলেন, আত্মবিশ্বাস ফিরে পেতে। সেটাই হল। টুর্নামেন্টে এখন সেরা দেওয়াটাই লক্ষ্য ভারতীয় টেনিস তরকার।