সৌরভের মোতেরা সফরে সঙ্গী ডাক্তার

শুক্রবার মোতেরায় যাচ্ছেন বিসিসিআই (BCCI) প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)। তবে একা নন, আমদাবাদ সফরের সঙ্গী হতে চলেছেন তাঁর ব্যক্তিগত চিকিৎসক।

সৌরভের মোতেরা সফরে সঙ্গী ডাক্তার
সৌরভের মোতেরা সফরে সঙ্গী ডাক্তার। (সৌজন্যে-টুইটার)
Follow Us:
| Edited By: | Updated on: Mar 10, 2021 | 6:22 PM

কলকাতা: কথা ছিল, নতুন মোতেরার (Motera) উদ্বোধনের সময় হাজির থাকবেন তিনি। শারীরিক অসুস্থতার জন্য শেষ পর্যন্ত থাকতে পারেননি। শুক্রবার মোতেরায় যাচ্ছেন বিসিসিআই (BCCI) প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)। তবে একা নন, আমদাবাদ সফরের সঙ্গী হতে চলেছেন তাঁর ব্যক্তিগত চিকিৎসক। বিশ্বের বৃহত্তম ক্রিকেট স্টেডিয়ামে ম্যাচ দেখতে যাওয়ার জন্য বুধবার কোভিড ভ্যাকসিনও নিলেন সৌরভ। এ দিন সকালে শহরের এক বেসরকারি হাসপাতালে প্রতিষেধক নেন প্রাক্তন জাতীয় অধিনায়ক।

আরও পড়ুন: মারাত্মক ভুলে গোল, জুভেন্তাসে রোনাল্ডোর ভবিষ্যৎ নিয়ে চর্চা

গত ২ জানুয়ারি হৃদরোগে আক্রান্ত হয়ে শহরের এক বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছিলেন বোর্ড সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়। পরীক্ষার পর দেখা যায় তাঁর ধমনীতে তিনটি ব্লকেজ আছে। চিকিৎসক দেবী শেঠীর তত্ত্বাবধানে সৌরভের বুকে স্টেন বসানো হয়। প্রথম দফায় একটি এবং দ্বিতীয় দফায় দু’টি স্টেন বসে। হাসপাতাল থেকে বাড়ি ফিরে আসার কয়েকদিন বাদে নিজের কাজে যোগ দেন সৌরভ। বাড়িতে বসেই বোর্ডের কাজ করেন। চিকিৎসকেরা বিশ্রামের পরামর্শ দেওয়ায় বাড়িতেই থাকেন সৌরভ গঙ্গোপাধ্যায়।

আরও পড়ুন: পেলেকে মারাকানার মর্যাদা

শুক্রবার শুরু হচ্ছে ভারত-ইংল্যান্ড টি-টোয়েন্টি (T-20) সিরিজ। চলতি বছরের শেষে দেশেই হবে টি-টোয়েন্টি বিশ্বকাপ। ভারতীয় টিম ম্যানেজমেন্ট এখন থেকেই দল গুছিয়ে নিতে চাইছে। যে কারণে আরও বেশি করে হাজির থাকতে চাইছেন সৌরভ। অসুস্থতার জন্য সেই আমিরশাহির আইপিএলের পর থেকে আর মাঠে দেখা যায়নি বোর্ড প্রেসিডেন্টকে। তবে এখন অনেকটাই সুস্থ সৌরভ।