Tokyo Paralympics 2020: উদ্বোধনী অনুষ্ঠানে ভারতের ৬ কর্তা, ৫ অ্যাথলিট

টোকিও অলিম্পিকের উদ্বোধনী অনুষ্ঠানেও ৬ ভারতীয় কর্তা হাজির ছিলেন। প্যারালিম্পিকেও তাই হতে চলেছে।

Tokyo Paralympics 2020: উদ্বোধনী অনুষ্ঠানে ভারতের ৬ কর্তা, ৫ অ্যাথলিট
Tokyo Paralympics 2020: উদ্বোধনী অনুষ্ঠানে ভারতের ৬ কর্তা, ৫ অ্যাথলিট

টোকিও: করোনা আবহে টোকিও অলিম্পিকের (Tokyo Olympics) উদ্বোধনী অনুষ্ঠানও বেশি জাকজমকপূর্ণভাবে হয়নি। সেই পথেই হাঁটছে প্যারালিম্পিকের আয়োজকরা। টোকিও প্যারালিম্পিকের (Tokyo Paralympics) উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিতকারীদের সংখ্যা কমিয়ে দেওয়া হয়েছে। ভারতের ১১জন সদস্য উপস্থিত থাকতে পারবেন। যার মধ্যে রয়েছেন ৬ কর্তা ও ৫ অ্যাথলিট। ভারতের শেফ দ্য মিশন গুরুশরণ সিং (Gursharan Singh) এমনটাই জানিয়েছেন।

ভারতীয় প্যারালিম্পিক কমিটির সেক্রেটারি ও শেফ দ্য মিশন গুরুশরণ সিং বলেছেন, “উদ্বোধনী অনুষ্ঠানের জন্য মাত্র ছয় কর্মকর্তাকে অনুমতি দেওয়া হয়েছে, যেখানে অ্যাথলিটদের কোন বাঁধাধরা সংখ্যা নেই। দুই টেবিল টেনিস প্লেয়ারের (সোনাল প্যাটেল ও ভাবিনা প্যাটেল) পরের দিন অর্থাৎ বুধবার, প্রতিযোগিতা রয়েছ। তাই তারা উদ্বোধনী অনুষ্ঠানে অংশ নেবেন না।”

টোকিও অলিম্পিকের উদ্বোধনী অনুষ্ঠানেও ৬ ভারতীয় কর্তা হাজির ছিলেন। প্যারালিম্পিকেও তাই হতে চলেছে। টোকিও প্যারালিম্পিকে ভারতের পতাকা বহন করবেন মারিয়াপ্পান থাঙ্গাভেলু। তাই তিনি তো উপস্থিত থাকছেনই উদ্বোধনী অনুষ্ঠানে। তাঁর পাশাপাশি ভারতের ডিসকাস থ্রোয়ার বিনোদ কুমার, জ্যাভলিন থ্রোয়ার টেক চাঁদ ও ভারোত্তলক জয়দীপ ও সাকিনা খাতুন উপস্থিত থাকতে পারেন টোকিও প্যারালিম্পিকের উদ্বোধনী অনুষ্ঠানে।

আরও পড়ুন: Tokyo Paralympics 2020: প্যারালিম্পিকের ঢাকে কাঠি, জানুন কিছু গুরুত্বপূর্ণ তথ্য

Click on your DTH Provider to Add TV9 Bangla