TOKYO OLYMPICS 2020 : ফের হকি হতাশা, স্বপ্নভঙ্গ রানিদের

এদিন প্রথম কোয়ার্টারের শুরুতেই গুরজিত কৌরের পেনাল্টি কর্নার থকে করা গোলে শুরুতেই এগিয়ে যায় ভারত। ভারতীয় মহিলা হকি দলের সেরা ড্র্যাগফ্লিকারের গোলে ভারত এগিয়ে যাওয়ার পর আক্রমণের আরও ঝাঁঝ বাড়তে থাকে।

TOKYO OLYMPICS 2020 : ফের হকি হতাশা, স্বপ্নভঙ্গ রানিদের
আরও একবার হকি সেমিফাইনালে হার

টোকিওঃ আবার এক হতাশা কাহিনী হকিতে। স্বপ্ন জাগিয়েও ফের হতাশা। মহিলাদের হকির সেমিফাইনালে ১-২ গোলে হেরে ফাইনালে যাওয়ার স্বপ্ন শেষ রানি রামপালের ভারতের। প্রথমে গুরজিতের গোলে এগিয়ে গেলেও অবশেষে হার। আরও একবার সোনার স্বপ্ন হাতছাড়া। এবার ব্রোঞ্জের লড়াইয়ে নামবেন রানিরা।

এদিন প্রথম কোয়ার্টারের শুরুতেই গুরজিত কৌরের পেনাল্টি কর্নার থকে করা গোলে শুরুতেই এগিয়ে যায় ভারত। ভারতীয় মহিলা হকি দলের সেরা ড্র্যাগফ্লিকারের গোলে ভারত এগিয়ে যাওয়ার পর আক্রমণের আরও ঝাঁঝ বাড়তে থাকে। তবে আর্জেন্তিনা ডিফেন্সের জমাট রক্ষণের কাছে যাবতীয় প্রচেষ্টা ব্যর্থ। ভারতীয়দের আক্রমণের সামনে এদিন বারবার পরীক্ষার মুখে পড়ছিল মেসির দেশের হকি।

দ্বিতীয় কোয়ার্টারে কামব্যাকের চেষ্টায় আর্জেন্তিনা। তবে ভারতের পরিকল্পিত আক্রমণ সামাল দিয়ে আক্রমণে ওঠার চেষ্টা করে আর্জেন্তিনা। দ্বিতীয় কোয়ার্টারে পেনাল্টি কর্নার থেকে আর্জেন্তিনাকে সমতায় ফেরান আর্জেন্তিনা অধিনায়ক মারিয়া ব্যারিয়নউয়েভা। দ্বিতীয় কোয়ার্টারে ফের এগিয়ে যাওয়ার সুযোগ ব্যর্থ হয় রানি রামপালদের।

তৃতীয় রাউন্ডে ফের গোল আর্জেন্তিনার। আবার পেনাল্টি কর্নার থেকে গোল। গোলদাতা সেই ব্যারিয়নউয়েভা। ১-২ গোলে পিছিয়ে পড়ে চাপ বাড়তে থাকে ভারতের উপর। তৃতীয় কোয়ার্টার শেষে ১-২ গোলে পিছিয়ে ভারত।

চতুর্থ কোয়ার্টারে কাউন্টার অ্যাটাকে যায় ভারত। গোলের সুযোগও তৈরি হয় ভারতের সামনে। পেনাল্টি কর্নার থেকে গোল করে ভারতকে এগিয়ে দিতে ব্যর্থ গুরজিত। অবশেষে ১-২ গোলে হেরে ফাইনালে যাওয়ার স্বপ্ন শেষ নেহাদের।

মনপ্রীতদের পরক এবার রানি রামপালরা। আরও এক সেমিফাইনালে স্বপ্নভঙ্গের কাহিনী। এবার লড়াই ব্রোঞ্জ পদকের।

অলিম্পিকের আরও খবর পতে ক্লিক করুনঃ টোকিও অলিম্পিক ২০২০

Click on your DTH Provider to Add TV9 Bangla