TOKYO OLYMPICS 2020 : এখনও আশা রয়েছে দীপক ও অংশুকে নিয়ে

যে দুজন কুস্তিগীর এদিন হেরে গিয়েছেন, তাঁদেরও কিন্তু আশা এখনও শেষ হয়নি। সেমিফাইনালে হেরে গিয়েছেন দীপক পুনিয়া। তাই ৮৬কেজি বিভাগের ফ্রিস্টাইলে ব্রোঞ্জ পদকের ম্যাচে লড়াইয়ে নামবেন দীপক। জিতলেই পদক। তবে আরও একটি পদক বাড়বে কুস্তি থেকে।

TOKYO OLYMPICS 2020 : এখনও আশা রয়েছে দীপক ও অংশুকে নিয়ে
স্বপ্ন শেষ নয় দীপক ও অংশুর

টোকিওঃ রবি কুমার দাহিয়া ফাইনালে। পদক নিশ্চিত। ভারতের চতুর্থ পদক নিশ্চিত করলেন সোনিপতের রবি কুমার। তবে যে দুজন বক্সার আজ হেরে গিয়েছেন সেই অংশু মালিক ও দীপক পুনিয়ারও কিন্তু এখনই অলিম্পিকে পদরে আশা শেষ হচ্ছেনা দুজনেরই। দীপক পুনিয়া নামবেন ব্রোঞ্জ পদকের ম্যাচে। জিতলে আরও একটা পদক। আর অংশু মালিকও রেপেজ রাউন্ডে।

কুস্তিতে যে একাধিক পদক আসতে পারে, তা অলিম্পিকের আগেই আশা করেছিল ভারতীয় ক্রীড়ামহল। আর সেদিকেই এগোচ্ছে ভারতীয় কুস্তি। সুশীল কুমার, যোগেশ্বর দত্তের পর এবারও স্বপ্ন দেখাচ্ছেন বজরং পুনিয়া, রবি কুমাররা। এদিনই রবি কুমার নিশ্চিত করলেন ভারতের চতুর্থ পদক। ফাইনালে রবি। তবে যে দুজন কুস্তিগীর এদিন হেরে গিয়েছেন, তাঁদেরও কিন্তু আশা এখনও শেষ হয়নি। সেমিফাইনালে হেরে গিয়েছেন দীপক পুনিয়া। তাই ৮৬কেজি বিভাগের ফ্রিস্টাইলে ব্রোঞ্জ পদকের ম্যাচে লড়াইয়ে নামবেন দীপক। জিতলেই পদক। তবে আরও একটি পদক বাড়বে কুস্তি থেকে।

অন্যদিকে মহিলাদের রেপেজ রাউন্ডে অংশু মালিকও। প্রথম রাউন্ডে তিনি হেরে গিয়েছিলেন বুলগেরিয়ার কুরাখকিনার কাছে। সেই কুরাখকিনা এবার ফাইনালে। ফাইনালিস্টের কাছে হারের জন্য রেপেজ রাউন্ডে সুযোগ অংশুর। রেপেজ রাউন্ডের প্রথম ম্যাচ জিতলে পৌঁছে যাবেন ব্রোঞ্জ পদক ম্যাচে। আর সেই ম্যাচ জিতলেই ব্রোঞ্জ পদক। অর্থাৎ আরও একটা পদক বাড়বে ভারতের।

আর তাই বজরং পুনিয়া নামার আগে আরও দুটো পদক নিশ্চিত রুক ভারত, তাকিয়ে দেশবাসী।আর সেটা বাস্তবে হয় কিনা, সেজন্য কাল দিনভর নজর রাখতে হবে। ভারতীয় সময় সকাল ৭.৩০টায় নামবেন অংশু। ভারতীয় সময় বিকেল ৪টের সময় নামবেন দীপক পুনিয়া।

অলিম্পিকের আরও খবর জানতে ক্লিক করুনঃ টোকিও অলিম্পিক ২০২০

Click on your DTH Provider to Add TV9 Bangla