TOKYO OLYMPICS 2020 : সিন্ধুর পর এবার মনিকা, নেল আর্টে অলিম্পিক বরণ

বাঁহাতের বৃদ্ধাংগুষ্ঠ বা বুড়ো আঙুলে অলিম্পিকের পাঁচটি বৃত্ত। পরের ৪টি আঙুলে দেশের পতাকা ও দেশের নাম লিখলেন মনিকা।

TOKYO OLYMPICS 2020 : সিন্ধুর পর এবার মনিকা, নেল আর্টে অলিম্পিক বরণ
অলিম্পিকের আগে এবার নেল আর্ট করালেন মনিকা বাত্রা

টোকিওঃ নেল আর্ট(nail art) এখন ট্রেনিং ফ্যাশন। পুজো হোক কিংবা কোনও উৎসব- রকমারি পোশাক, নামী প্রসাধনীর সঙ্গে নেল আর্ট এখন ট্রেন্ডে ইন। আর এবার অলিম্পিকের আগে সেই নেল আর্টে অলিম্পিককে(tokyo olympic) বরণ করলেন মনিকা বাত্রাও(manika batra)। ভারতের (india) টেবল টেনিস (table tennis)তারকা বাঁহাতে আঙুলের নখজুড়ে আঁকলেন ভারতের তেরঙা। লিখলেন দেশের নাম।

কয়েকদিন আগেই অলিম্পিক নিয়ে নেলআর্ট করেছিলেন পিভি সিন্ধু। যা করে তাঁর ভক্তদের রীতিমত তাক লাগিয়ে দিয়েছিলেন ভারতের এখন ১ নম্বর শাটলার পিভি সিন্ধু। আর এবার সেই তালিকায় নাম লেখালেন টিটি তারকা মনিকা বাত্রা। ভারতীয় টেবল টেনিসের গ্ল্যামার গার্ল মনিকা বাঁহাতে পাঁচ আঙুলের নখে নেল আর্ট করে সবাইকে তাক লাগিয়ে দিলেন। বাঁহাতের বৃদ্ধাংগুষ্ঠ বা বুড়ো আঙুলে অলিম্পিকের পাঁচটি বৃত্ত। পরের ৪টি আঙুলে দেশের পতাকা ও দেশের নাম লিখলেন মনিকা। মনিকাকে ঘিরে পদকের স্বপ্ন দেখছেন ভারতীয় টেবল টেনিস মহল।

প্রসঙ্গত, ২৪ তারিখ থেকে অলিম্পিক অভিযানে নামছেন মনিকা বাত্রা। প্রথম দিনই দুটি ইভেন্টে নামবেন মনিকা। প্রথমদিন সিঙ্গলসে প্রিলিমিনারি রাউন্ডে নামবেন মনিকা। সেদিনই শরথ কমলের সঙ্গে জুটি বেঁধে মিক্সড ডাবলসে রাউন্ড ১৬তেও নামবেন মনিকা বাত্রা। গত অলিম্পিকেও সাড়া জাগিয়ে শুরু করলেও পদক পাননি। এবার পদকের লক্ষ্যে ভারতীয় টেবল টেনিসের গ্যামার গার্ল।

Click on your DTH Provider to Add TV9 Bangla