TOKYO OLYMPICS 2020 : টোকিওতে অনুশীলনে অতনু-দীপিকা

 আগামি ২৪ তারিখ তীরন্দাজির মিক্সড ইভেন্ট রয়েছে। সেদিনই সিদ্ধান্ত হবে কোন দল জিতবে কি পদক। শনিবারই দীপিকা-অতনুদের ভাগ্য পরীক্ষা।

TOKYO OLYMPICS 2020 : টোকিওতে অনুশীলনে অতনু-দীপিকা
সোমবার থেকে টোকিওতে অনুশীলনে অতনু ও দীপিকা ছবিঃ এএনআই

টোকিওঃ ১৭ তারিখ নয়াদিল্লি থেকে টোকিও-র(TOKYO) উদ্দেশ্যে রওনা। আর সোমবার সকাল থেকেই অনুশীলনে নেমে পড়লেন ভারতের দুই তারকা তীরন্দাজ(ARCHER) অতনু দাস (ATANU DAS)ও দীপিকা কুমারি(DIPIKA KUMARI)।তীরন্দাজ দম্পতি দুরন্ত ছন্দে রয়েছেন। সম্প্রতি আন্তর্জাতিক টুর্নামেন্টে দীপিকার সাফল্য দেখে ভারতীয় ক্রীড়ামহল পদক(MEDAL) জয়ের সম্ভাবণা দেখতে শুরু করে দিয়েছেন এখন থেকেই। বঙ্গতনয় অতনুও ছন্দে রয়েছেন। রিও অলিম্পিকে নজর কাড়লেও পদক জয় হয়নি অতনুর। এবার ফের পদকের লক্ষ্যে বঙ্গের তারকা তীরন্দাজ।

এই অলিম্পিকে অতনু নামছেন তিনটি ইভেন্টে। দীপিকা দুটি ইভেন্টে। পুরুষদের দলগত, ব্যক্তিগত ও মিক্সড ইভেন্টে নামবেন অতনু। আর দীপিকা নামবেন মহিলাদের ব্যক্তিগত ও মিক্সড ইভেন্টে। তীরন্দাজির মিক্সড ইভেন্টে ভারতকে প্রতিনিধিত্ব করছেন এই দম্পতি।  আর সেই প্রস্তুতি শুরু করতেই সোমবার সকাল থেকেই অনুশীলনে অতনু ও দীপিকা। ১৭ তারিখ নয়াদিল্লি থেকে যে ৮৮ জনের দল টোকিও পৌঁছে গিয়েছেন, তারমধ্যে আরটিপিসিআর টেস্টে সবাই নেগেটিভ। তাই বিশ্রাম নিয়েই অনুশীলনে নেমে পড়েছেন অলিম্পিকে ভারতের পদকজয়ের দুই জোরালো সম্ভাবণা অতনু ও দীপিকা।

আগামি ২৪ তারিখ তীরন্দাজির মিক্সড ইভেন্ট রয়েছে। সেদিনই সিদ্ধান্ত হবে কোন দল জিতবে কি পদক। শনিবারই দীপিকা-অতনুদের ভাগ্য পরীক্ষা। ১ সপ্তাহও বাকি নেই। তাই টোকিও পৌঁছেই অনুশীলন শুরু করে দিল এই তারকা তীরন্দাজি জুটি।

Click on your DTH Provider to Add TV9 Bangla