TOKYO OLYMPICS 2020 : প্রি কোয়ার্টারে সিন্ধু, পদকের স্বপ্ন জোরালো হচ্ছে

Olympic Games Tokyo: পরপর দুদিন। কোর্টে সিন্ধুর এরকম খুনে মেজাজ দেখে অবাক ভারতীয় ব্যাডমিন্টনমহল। স্টাইল বদলে সিন্ধু যেন অপ্রতিরোধ্য।

TOKYO OLYMPICS 2020 : প্রি কোয়ার্টারে সিন্ধু, পদকের স্বপ্ন জোরালো হচ্ছে

টোকিওঃ ফের পি ভি সিন্ধু হাত ধরে পদক সম্ভাবণা আরও জোরালো হচ্ছে অলিম্পিকে। ফের একবার। পরপর দুদিন টোকিও যে বিধ্বংসী মেজাজ দেখাচ্ছেন পিভি সিন্ধু, তাতে ভারত আরও একটা পদকের স্বপ্ন দেখতে শুরু করেছে। প্রথমদিন ইজরায়েলের প্রতিপক্ষের পর এদিন হংকংয়ের প্রতিপক্ষকে স্ট্রেট সেটে উড়িয়ে দিয়ে প্রিকোয়ার্টার ফাইনালে হায়দরাবাদী শাটলার।

এদিন প্রথম গেম মাত্র ১৫ মিনিটেই জিতে নেন সিন্ধইু। হংকংয়ের প্রতিপক্ষ ন্যান ই চিউইংকে ২১-৯ ফলে প্রথম গেমে উড়িয়ে দেন সিন্ধু। ফলই বলে দিচ্ছে সিন্ধু ঝড়ের সামনে দাঁড়াতেই পারেননি তিনি। দ্বিতীয় গেমে খানিকটা লড়াই দেন হংকংয়ের প্রতিপক্ষ। ২১-১৬ ফলে দ্বিতীয় গেম জিতে নেন সিন্ধু। সময় নেন ২১ মিনিট।  এদিনের ম্যাচেও সিন্ধুর স্ম্যাশ সামলানোর ক্ষমতাই ছিল না হংকং প্রতিপক্ষের।

পরপর দুদিন। কোর্টে সিন্ধুর এরকম খুনে মেজাজ দেখে অবাক ভারতীয় ব্যাডমিন্টনমহল। স্টাইল বদলে সিন্ধু যেন অপ্রতিরোধ্য। প্রথম ম্যাচে প্রতিপক্ষকে হারাতে সময় নিয়েছিলেন ২৬ মিনিট। আর এদিন ৩৬ মিনিট। আর এই জয়ের পর প্রিকোয়ার্টার ফাইনালের টিকিট কেটে নিলেন ভারতীয় তারকা। পদক নিশ্চিত করার থেকে আর মাত্র দুধাপ দূরে পিভি সিন্ধু।

অলিম্পিকের আরও খবর দেখতে ক্লিক করুনঃ টোকিও অলিম্পিক ২০২০

Click on your DTH Provider to Add TV9 Bangla