TOKYO OLYMPICS 2020 : জন্মদিনে কি চান বাদশা? কোচ মারিনকে বার্তা শাহরুখের

শাহরুখ লিখেছেন, "কোনও সমস্যা নেই। শুধু  ফেরার সময় কিছু সোনা নিয়ে এসো। পরিবারের কোটিখানেক সদস্যদের জন্য।এবার ধনতেরাস তো ২রা নভেম্বর। ইতি, প্রাক্তন কোচ কবীর খান।"

TOKYO OLYMPICS 2020 : জন্মদিনে কি চান বাদশা? কোচ মারিনকে বার্তা শাহরুখের
শাহরুখের আবদার মারিনকে
Follow Us:
| Edited By: | Updated on: Aug 02, 2021 | 10:01 PM

মুম্বইঃ প্রথমবার হকির সেমিফাইনালে। আর এক ধাপ দূরে পদক। রানিদের ইতিহাস গড়া দেখে রীতিমত উত্তেজিত বলিউডের বাদশা শাহরুখ খান। ‘চক দে ইন্ডিয়া’-র কবীর খান এবার বার্তা দিলেন রানিদের কোচ জোর্ড মারিনকে। বার্তাটাও বেশ মজার। যা নিয়ে ইতিমধ্যে নেটিজেনদের মধ্যে ঝড়। শুধু বার্তা নয়, তাতে একটচা মজার আবদারও করেছেন শাহরুখ।

অস্ট্রেলিয়াকে হারিয়ে মেয়েদের হকিতে ইতিহাস গড়ার পর কোচ জোর্ড মারিন একটি ছবি ট্যুইট করেছেন। যেখানে তিনি লিখেছেন, “দুঃখিত পরিবার। আমার বাড়ি ফিরতে আরও দেরি হবে। ” সঙ্গে টিম বাসে দলের সদস্যদের সঙ্গে উৎফুল্ল মেজাজে ছবি দিয়েছেন রানিদের কোচ। সেই ছবিকে রিট্যুইট করে শাহরুখ লিখেছেন, “কোনও সমস্যা নেই। শুধু  ফেরার সময় কিছু সোনা নিয়ে এসো। পরিবারের কোটিখানেক সদস্যদের জন্য।এবার ধনতেরাস তো ২রা নভেম্বর। ইতি, প্রাক্তন কোচ কবীর খান।”

২ রা নভেম্বর বলিউডের বাদশা শাহরুখ খানের জন্মদিন। এবার ৫৭ বছরে পা দেবেন কিংখান। তার আগে রানিদের কোচ জোর্ড মারিনের কাছে এই আবদার করা ট্যুইট নেটিজেনদের দৌলতে এখন ভাইরাল।

অলিম্পিকের আরও খবর দেখতে ক্লিক করুনঃ টোকিও অলিম্পিক ২০২০