TOKYO OLYMPICS 2020: আরও দুটো ইভেন্টে ‘না’ বাইলসের

অলিম্পিকে ৬ বারের পদকজয়ী জিমন্যাস্ট রবিবারের ইভেন্টেও নিজেকে সরিয়ে নেওয়ায় ফের চর্চিত তাঁর মানসিক স্বাস্থ্য়। বাইলসকে ছন্দে ফেরাতে ভিলেজেই পুরোদস্তুর কাজ করছে মার্কিন যুক্তরাষ্ট্রের মেডিক্যাল টিম।

TOKYO OLYMPICS 2020: আরও দুটো ইভেন্টে 'না' বাইলসের
ফের সরে দাঁড়ালেন বাইলস
Follow Us:
| Edited By: | Updated on: Jul 31, 2021 | 4:33 PM

টোকিও: মানসিক স্বাস্থ্যের কারণে জিমন্যাস্টিক্সের দুটো ইভেন্ট থেকে আগেই সরে দাঁড়িয়েছিলেন। যারপর হইচই পড়ে যায় সারা বিশ্বে। সিমোনে বাইলসের সরে দাঁড়ানোর ঘটনা দেখে অবাক হয়ে যায় বিশ্ব। মঙ্গলবারের পর এ বার রবিবারের জোড়া ইভেন্টেও নেই বাইলস। ভল্ট এবং আনইভেন বারের ফাইনাল থেকে নিজেকে সরিয়ে নিলেন মার্কিন জিমন্যাস্ট।

মানসিক ভাবে এখনও প্রতিযোগিতায় নামার মতো জায়গায় নেই বাইলস। তাই এই সিদ্ধান্ত। গত মঙ্গলবার টিম ইভেন্টের ফাইনাল এবং বৃহস্পতিবার অল অ্যারাউন্ড ফাইনাল থেকে সরে দাঁড়িয়েছিলেন ২৪ বছরের এই জিমন্যাস্ট। অলিম্পিকে ৬ বারের পদকজয়ী জিমন্যাস্ট রবিবারের ইভেন্টেও নিজেকে সরিয়ে নেওয়ায় ফের চর্চিত তাঁর মানসিক স্বাস্থ্য়। বাইলসকে ছন্দে ফেরাতে ভিলেজেই পুরোদস্তুর কাজ করছে মার্কিন যুক্তরাষ্ট্রের মেডিক্যাল টিম।

পরের সপ্তাহেই জিমন্যাস্টিক্সের ব্যালান্স বিম এবং ফ্লোর এক্সারসাইজ ইভেন্টের ফাইনাল রয়েছে। মার্কিন যুক্তরাষ্ট্রের জিমন্যাস্টিক্স ফেডারেশন আশাবাদী, পরের সপ্তাহে দুটো ইভেন্টের ফাইনালেই নামবেন সিমোনে বাইলস।

তবে আশাটাকুই সার। এখনও বাইলসের পক্ষ জানানো হয়নি, তিনি আদৌ চলতি অলিম্পিকে আর নামবেন কিনা।

                         অলিম্পিকের আরও খবর পড়তে ক্লিক করুনঃ টোকিও অলিম্পিক ২০২০