TOKYO OLYMPICS 2020 : করোনা পরীক্ষা হয়নি স্বেচ্ছাসেবকদের ! ফের বিতর্কে অলিম্পিক

একটি ব্রিটিশ ট্যাবলয়েডে ক্ষোভ উগড়ে দিয়েছেন স্বেচ্ছাসেবক ও ঠিকাকর্মীরা। নাম প্রকাশে অনিচ্ছুক দুই স্বেচ্ছাসেবকদের দাবি, "আমরা বহুবার বলেছি। চেষ্টাও করেছি করোনা টেস্টের। কিন্তু কোনও গুরুত্ব দেয়নি গেমস কর্তৃপক্ষ।"

TOKYO OLYMPICS 2020 : করোনা পরীক্ষা হয়নি স্বেচ্ছাসেবকদের ! ফের বিতর্কে অলিম্পিক
টোকিওর সেই গেমস ভিলেজ

টোকিওঃ আবার করোনা নিয়ে বিতর্ক। আবার টোকিও অলিম্পিক। মুখ পুড়ল গ্রেটেস্ট শো অন আর্থের। আবার। এবার মুখ খুললেন গেমস ভিলেজে কাজ করা স্বেচ্ছাসেবক ও ঠিকাকর্মীরা। তাঁদের বিস্ফোরক দাবি, তাঁরা গেমস ভিলেজে কাজ করেন কোনও আরটিপিসিআর টেস্ট ছাড়াই। যেই গেমস ভিলেজে থাকেন গোটা বিশ্বের তাবড় ক্রীড়াপ্রেমীরা। করোনা বিশ্বে এত গা ছাড়া মানসিকতা?

অলিম্পিক শুরুর আগে এমনকি গেমস চালাকীলন রোজই করোনায় সংক্রমিত হচ্ছেন ক্রীড়াবিদ থেকে গেমস ভিলেজে থাকা অন্যান্যরা। জাপানে এখনও জনজীবনেও কড়াকড়ি রয়েছে এই অতিমারিতে। এই অবস্থায় গেমস ভিলেজের এক অন্য ছবি। একটি ব্রিটিশ ট্যাবলয়েডে ক্ষোভ উগড়ে দিয়েছেন স্বেচ্ছাসেবক ও ঠিকাকর্মীরা। নাম প্রকাশে অনিচ্ছুক দুই স্বেচ্ছাসেবকদের দাবি, “আমরা বহুবার বলেছি। চেষ্টাও করেছি করোনা টেস্টের। কিন্তু কোনও গুরুত্ব দেয়নি গেমস কর্তৃপক্ষ।”

ফল? গেমস ভিলেজে খেলোয়াড়দের মধ্যে সংক্রমণের আশঙ্কা বাড়ছে। যা নিয়ে হুঁশ নেই গেমস কর্তৃপক্ষের। স্বেচ্ছাসেবকরা বলেই দিলেন, “ইটস জোক!” এই অতিমারিতে এই গা ছাড়া মনোভাবের কি কোনও যুক্তি আছে? প্রশ্ন উঠছে।

                        অলিম্পিকের আরও খবর জানতে ক্লিক করুনঃ টোকিও অলিম্পিক ২০২০

Click on your DTH Provider to Add TV9 Bangla