উইসেন বোল্টের কভার ড্রাইভ

২০১৭ সালে বোল্ট পেশাদার অ্যাথলেটিক্স কেরিয়ার থেকে অবসর নিয়েছিলেন। তিনি সর্বকালের সর্বশ্রেষ্ঠ স্প্রিন্টার হিসেবে পরিচিত।

উইসেন বোল্টের কভার ড্রাইভ
সৌজন্যে-উইসেন বোল্ট ইন্সটাগ্রাম
Follow Us:
| Updated on: Feb 12, 2021 | 2:17 PM

কলকাতা: উইসেন বোল্ট (Usain Bolt) নামটা আমাদের কাছে পরিচিত বিশ্বের দ্রুততম মানব হিসেবে। কিন্তু তিনি যে এত ভালো ক্রিকেট (Cricket) খেলতে পারেন তা হয়তো অনেকেরই অজানা। বোল্ট বরাবরই ক্রিকেট খেলতে আগ্রহী। ক্রিকেটের প্রতি তাঁর ভালোবাসার কথা আগেও জানিয়েছেন তিনি। নিজেকে অনেকবার ক্রিকেট ভক্ত বলতেও শোনা গেছে। এ বার বিশ্বের দ্রুততম মানবকে ক্রিকেট খেলতে দেখা গেল।

View this post on Instagram

A post shared by Usain St.Leo Bolt (@usainbolt)

জামাইকান স্প্রিন্টার নিজের ইন্সটাগ্রামে একটি ভিডিয়ো শেয়ার করেছেন। যেখানে দেখা যাচ্ছে তিনি তাঁর বন্ধুদের সঙ্গে ক্রিকেটে মজেছেন। ভিডিয়োতে তাঁকে দুটি বল খেলতে দেখা গেছে। একটিতে ডিফেন্স করেছেন। অন্যটিতে কভার ড্রাইভ। নেট দুনিয়ায় মুহূর্তের মধ্যে ভাইরাল বোল্টের এই ভিডিয়ো। ভক্তদের কাছে প্রশংসাও পেয়েছেন বোল্ট।

আরও পড়ুন: এক মরসুমে ৬ ট্রফি জয় বায়ার্ন মিউনিখের

২০১৭ সালে বোল্ট পেশাদার অ্যাথলেটিক্স কেরিয়ার থেকে অবসর নিয়েছিলেন। তিনি সর্বকালের সর্বশ্রেষ্ঠ স্প্রিন্টার হিসেবে পরিচিত। বোল্ট আটবারের অলিম্পিক স্বর্ণপদক জয়ী। এবং তিনিই একমাত্র স্প্রিন্টার যিনি অলিম্পিকে টানা তিনবার ১০০ মিটার ও ২০০ মিটারে স্বর্ণপদক পেয়েছেন।

আরও পড়ুন: ফের দর্শকহীন অস্ট্রেলিয়ান ওপেন