সুনীলের জন্মদিনে বিরাট শুভেচ্ছা

Sunil Chhetri's Birthday: আজ ভারতীয় ফুটবল দলের অধিনায়ক সুনীল ছেত্রীর জন্মদিন। ৩৭-এ পা দিলেন কিংবদন্তি এই ভারতীয় ফুটবলার। বন্ধুর জন্মদিনে শুভেচ্ছা বিরাট কোহলির।

সুনীলের জন্মদিনে বিরাট শুভেচ্ছা
সুনীলের জন্মদিনে বিরাট শুভেচ্ছা (সৌজন্যে-টুইটার)

লন্ডন: বিরাট কোহলি (Virat Kohli) আর সুনীল ছেত্রী (Sunil Chhetri)। একজন ভারতের ক্রিকেট (Cricket) দলের অধিনায়ক, অপরজন ফুটবলের দলনায়ক। দুজনের বন্ধুত্ব কারওরই অজানা নয়। কোহলি আর সুনীলের বন্ধুত্ব দীর্ঘদিনের। ভারতের ফুটবল দল মাঠে নামলে, সুনীলদের উজ্জীবিত করেন ক্যাপ্টেন কোহলি। তেমনই ক্রিকেট দলের সাফল্যে উচ্ছ্বাস প্রকাশ করেন সুনীল।

আজ ভারতীয় ফুটবল দলের অধিনায়ক সুনীল ছেত্রীর জন্মদিন। ৩৭-এ পা দিলেন কিংবদন্তি এই ভারতীয় ফুটবলার। বন্ধুর জন্মদিনে শুভেচ্ছা বিরাট কোহলির। টুইটে কোহলি লেখেন, ‘শুভ জন্মদিন ক্যাপ্টেন। প্রত্যেক দিনের মতো আজও তোমার দিনটা শুভ হোক। আমি সবসময় চাই তোমার ভালো হোক। আমাদের এই বন্ধুত্ব এ ভাবেই আজীবন অটুট থাকুক। দিল্লির স্ট্রিট ফুডও আমাদের দুজনকে এক করে দিয়েছে।’

বিরাটের উত্তরে সুনীল বলেন, ‘ধন্যবাদ চ্যাম্পিয়ন। তুমি এমন একজন যাকে আমি সবচেয়ে বেশি পছন্দ করি। তোমার মতো বন্ধুকে পেয়ে আমি খুব খুশি। চলো দুজনে মিলে একটা দিন ঠিক করি। দিল্লির রাস্তায় প্রত্যেকটা খাবার একসঙ্গে খাব সে দিন।’

আজ থেকে ১৬ বছর আগে জাতীয় দলের জার্সিতে অভিষেক হয়ে সুনীল ছেত্রীর। মাত্র ২০ বছর বয়সে পাকিস্তানের বিরুদ্ধে অভিষেক হয় তাঁর। জাতীয় দলে অভিষেক ম্যাচেই গোল করেন সুনীল। জাতীয় দলের হয়ে ১১৭ ম্যাচে ৭৪ গোল রয়েছে তাঁর ঝুলিতে। ভারতের সর্বোচ্চ গোলদাতা। জাতীয় দলের হয়ে ৩টে হ্যাটট্রিকও করেছেন সুনীল ছেত্রী।

আরও পড়ুন: মাহির সঙ্গে ফুটবলে মত্ত অর্জুন-রনবীররা

Click on your DTH Provider to Add TV9 Bangla