মহিন্দ্রা বলেরো নিও- র পর এবার আসছে নিও প্লাস, দেখুন দুই মডেলের পার্থক্য

বলেরো নিও সাত সিটের গাড়ি। অন্যদিকে, বলেরো নিও প্লাস নয় সিটের গাড়ি হতে চলেছে। তবে বলেরো নিও এবং নিও প্লাস, দুই মডেলের ক্ষেত্রেই ডিজাইন প্রায় একই থাকবে বলে জানিয়েছে মহিন্দ্রা সংস্থা। 

মহিন্দ্রা বলেরো নিও- র পর এবার আসছে নিও প্লাস, দেখুন দুই মডেলের পার্থক্য
মহিন্দ্রা বলেরো নিও-র তুলনায় আকার-আয়তনে কিছুটা বড় হবে নিও প্লাস গাড়ি।
Follow Us:
| Edited By: | Updated on: Aug 09, 2021 | 7:55 AM

নতুন অবতারে সম্প্রতি লঞ্চ হয়েছে মহিন্দ্রা বলেরো নিও। শোনা যাচ্ছে, এবার আরও উন্নত ভাবে লঞ্চ হতে চলেছে মহিন্দ্রা বলেরো নিও প্লাস। এমনটাই জানিয়েছেন মহিন্দ্রা অ্যান্ড মহিন্দ্রা কর্তৃপক্ষ। জানা গিয়েছে, TUV 300- র পরিবর্তে লঞ্চ হয়েছে মহিন্দ্রা বলেরো নিও। তবে এই নিও মডেলেরও উন্নত ভার্সন হিসেবে নিও প্লাস লঞ্চ হতে চলেছে। জানা গিয়েছে, মহিন্দ্রা বলেরো নিও- র তুলনায় নিও প্লাস লম্বায় ৪০০ থেকে ৪১০ মিলিমিটার বেশি লম্বা। এছাড়াও বলেরো নিও সাত সিটের গাড়ি। অন্যদিকে, বলেরো নিও প্লাস নয় সিটের গাড়ি হতে চলেছে। তবে বলেরো নিও এবং নিও প্লাস, দুই মডেলের ক্ষেত্রেই ডিজাইন প্রায় একই থাকবে বলে জানিয়েছে মহিন্দ্রা সংস্থা।

অতএব, মহিন্দ্রা বলেরো নিও- র মডেলের মতোই নিও প্লাস গাড়িতে থাকবে আয়তাকার হুইল আর্ক, stripe-like side cladding, চৌকো হেডল্যাম্প এবং lowered hood line। বলেরো নিও- র মতো নিও প্লাস মডেলে এক্সটিরিয়র বা বাইরের অংশের সঙ্গে ইন্টিরিয়র বা ভিতরের অংশে ডিজাইনেও মিল থাকবে বলে আশা করা হচ্ছে। মহিন্দ্রা অ্যান্ড মহিন্দ্রা সংস্থার অটোমোটিভ ডিভিশনের সিইও বিজয় নাকরা জানিয়েছেন, খুব তাড়াতাড়ি লঞ্চ হবে বলেরো নিও প্লাস মডেল।

মহিন্দ্রা বলেরো নিও গাড়ির বিশেষ কিছু তথ্য

১। এই সাবকমপ্যাক্ট এসইউভি- র দাম শুরু হচ্ছে ৮.৪৮ লক্ষ টাকা থেকে। জানা গিয়েছে এন৪ ভ্যারিয়েন্টের দাম সবচেয়ে কম। এরপর এন১০ ভ্যারিয়েন্টের দাম ৯.৯৯ লক্ষ টাকা। দু’ক্ষেত্রে এক্স শোরুম ইন্ডিয়া হিসেবে গাড়ির দাম ধার্য করা হয়েছে।

২। জানা গিয়েছে, বলেরো নিও- র একটি N10 (O) ভ্যারিয়েন্টও রয়েছে। তবে এর দাম বা ফিচার এখনও প্রকাশ্যে আসেনি। এটিই মহিন্দ্রা বলেরো নিও- র টপ ভ্যারিয়েন্ট বলে শোনা গিয়েছে।

৩। গত দু’দশক ধরে চূড়ান্ত ব্যবসায়িক সাফল্য দিয়েছিল বলেরো TUV300। তবে মহিন্দ্রার এই গাড়িকে সরিয়েই জায়গা করে নিয়েছে সাবকমপ্যাক্ট এসইউভি বলেরো নিও। উল্লেখ্য, ভারতে ২০ বছর ধরে ব্যবসা করছে মহিন্দ্রার ব্র্যান্ড বলেরো। এ যাবৎ ১.৩ মিলিয়ন বলেরো গাড়ি বিক্রি হয়েছে দেশে।

৪। Napoli Black, Majestic Silver, Highway Red, Pearl White, Diamond White, Rocky Beige— এই ছয়টি রঙে ভারতে পাওয়া যাবে মহিন্দ্রা বলেরো নিও গাড়ি।

আরও পড়ুন- Revolt RV400: ক্রমশ চাহিদা বাড়ছে এই ইলেকট্রিক বাইকের, ফের শুরু হচ্ছে বুকিং