দুর্দান্ত Grand Vitara নিয়ে এল Maruti Suzuki, দাম 10.45 লাখ টাকা, ফিচার ও স্পেসিফিকেশন দেখুন

ভারতে Grand Vitara SUV গাড়িটি লঞ্চ করে দিল Maruti Suzuki, যার দাম শুরু হচ্ছে 10.45 লাখ টাকা (এক্স-শোরুম) থেকে। ইতিমধ্যেই গাড়িটির 53,000-এরও বেশি মডেল বুকিং হয়েছে দেশে। হুন্ডাই ক্রেটা, কিয়া সেলটোজ়ের মতো গাড়িগুলিকে টেক্কা দিতে পারবে গ্র্যান্ড ভিটারা SUV গাড়িটি।

দুর্দান্ত Grand Vitara নিয়ে এল Maruti Suzuki, দাম 10.45 লাখ টাকা, ফিচার ও স্পেসিফিকেশন দেখুন
পুজোর মুখেই মারুতি সুজ়ুকি গ্র্যান্ড ভিটারার আগমন।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 26, 2022 | 8:02 PM

Grand Vitara Prices: অপেক্ষার অবসান ঘটিয়ে ভারতে গ্র্যান্ড ভিটারা SUV গাড়িটি লঞ্চ করে দিল মারুতি সুজ়ুকি, যার দাম শুরু হচ্ছে 10.45 লাখ টাকা (এক্স-শোরুম) থেকে। ইতিমধ্যেই গাড়িটির 53,000-এরও বেশি মডেল বুকিং হয়েছে দেশে। হুন্ডাই ক্রেটা, কিয়া সেলটোজ়ের মতো গাড়িগুলিকে টেক্কা দিতে পারবে গ্র্যান্ড ভিটারা SUV গাড়িটি। সম্প্রতি লঞ্চ হওয়া টয়োটা আরবান ক্রুজ়ার হাইব্রিডারের উপরে ভিত্তি করে নির্মিত হয়েছে গ্র্যান্ড ভিটারা। অত্যাধুনিক অভ্যন্তরীণ এবং প্রযুক্তিগতভাবে উন্নত সুরক্ষা বৈশিষ্ট্যগুলির সঙ্গে একটি আক্রমণাত্মক বাহ্যিক বৈশিষ্ট্যগুলিকে ভালভাবে মিশ্রিত করা হয়েছে গাড়িটিতে। প্রোগ্রেসিভ স্মার্ট হাইব্রিড প্রযুক্তি সহ গ্র্যান্ড ভিটারা সুজুকির প্রশংসিত কে-সিরিজের 1.5-লিটার ডুয়াল জেট, ডুয়াল ভিভিটি ইঞ্জিন এবং 21.11km/l পর্যন্ত জ্বালানি-দক্ষতা প্রদানের দাবি করে।

মারুতি সুজুকি গ্র্যান্ড ভিটারা 5-স্পিড ম্যানুয়াল এবং 6-স্পিড স্বয়ংক্রিয় ট্রান্সমিশন বিকল্পগুলির সঙ্গে উপলব্ধ হবে। স্মার্ট হাইব্রিড ভ্যারিয়েন্টটি ডুয়াল ব্যাটারি সেটআপ সহ আসে এবং ব্রেক এনার্জি রিজেনারেশন, টর্ক অ্যাসিস্ট এবং আইডল স্টপ-স্টার্ট ফাংশন অফার করে।

উন্নত গ্র্যান্ড ভিটারা ইন্টেলিজেন্ট ইলেকট্রিক হাইব্রিডের একটি 1.5-লিটার ইঞ্জিন রয়েছে। একাধিক ড্রাইভ মোড স্পোর্টস – EV, ইকো, পাওয়ার এবং নর্মাল ইত্যাদি রয়েছে। ড্রাইভিং পরিস্থিতির উপর নির্ভর করে সেটআপটি উভয় পাওয়ারট্রেনের শক্তিকে কাজে লাগাতে পারে। মারুতি গ্র্যান্ড ভিটারা ইন্টেলিজেন্ট ইলেকট্রিক হাইব্রিড লি-আয়ন ব্যাটারি প্যাকে 8 বছরের/160,000 কিমি স্ট্যান্ডার্ড ওয়ারান্টি থাকছে। এটি একটি ই-সিভিটি ট্রান্সমিশনের সঙ্গে পাওয়া যাবে এবং 27.97 কিমি/লিটার জ্বালানি-দক্ষতা প্রদান করে।

মারুতি গ্র্যান্ড ভিটারা ইন্টেলিজেন্ট ইলেকট্রিক হাইব্রিডও Zeta+ এবং আলফা+ ভ্যারিয়েন্টে দেওয়া হয়, যার দাম 17.99 লাখ টাকা থেকে 19.65 লাখ টাকা। একটি বিশেষ পরিচায়ক প্যাকেজের থাকছে, যার মধ্যে রয়েছে 5 বছর/1 লাখ কিলোমিটার পর্যন্ত বর্ধিত ওয়ারান্টি এবং একটি প্রাইস্টিন জেনুইন নেক্সা অ্যাক্সেসারি প্যাক। এই বিশেষ পরিচায়ক প্যাকেজের মূল্য 67,000 টাকার বেশি।

রঙিন হেডস-আপ ডিসপ্লে, 360-ডিগ্রি পার্কিং ক্যামেরা সিস্টেম এবং বায়ুচলাচল আসনগুলি নতুন গ্র্যান্ড ভিটারা গাড়িটির কিছু উল্লেখযোগ্য বৈশিষ্ট্য। এই SUV-র আর একটি প্রধান বৈশিষ্ট্য হল, ALLGRIP SELECT প্রযুক্তি, যা চালককে চারটি ড্রাইভিং মোড – অটো, স্পোর্ট, স্নো, এবং থেকে বেছে নেওয়ার অনুমতি দিয়ে ‘চালানোর মজা’, ‘মনের শান্তি’-র অন্তর্নিহিত মানগুলি অফার করে।

মারুতি সুজ়ুকি গ্র্যান্ড ভিটারার ALLGRIP SELECT Alpha-র দাম 16.89 লক্ষ টাকা। এটিতে 19.38 কিমি/লিটার জ্বালানি-দক্ষতা রয়েছে এবং ডুয়াল স্লাইডিং প্যান সহ প্যানোরামিক সানরুফ, ওয়্যারলেস ফোন চার্জিং ডক, রঙিন হেড-আপ-ডিসপ্লে, 360-ডিগ্রি পার্কিং ক্যামেরা সিস্টেম, অন্তর্নির্মিত সুজুকি কানেক্ট প্রযুক্তি, স্মার্ট প্লে প্রো+ ইনফোটেইনমেন্ট সিস্টেম, সামনের বায়ুচলাচল আসন এবং আরও অনেক কিছু অত্যাধুনিক আকর্ষণীয় ফিচার রয়েছে।

*আলফা+ এবং জেটা+ শুধুমাত্র ইন্টেলিজেন্ট ইলেকট্রিক হাইব্রিড ভ্যারিয়েন্টের জন্য প্রযোজ্য।